628 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 1

1 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 8
নিয়মিত সেক্স করার বেশ কিছু উপকারিতা রয়েছে।যেমনঃ

১) সেক্স করলে শরীরে ক্ষতিকর জীবানু বাসা বাধতে পারে না। গবেষকরা রীতিমতো পরীক্ষা করে জানিয়েছেন, যারা সপ্তাহে অন্তত দুবার সেক্স করেন, তাদের শরীরে ক্ষতিকর জীবানু তুলনায় কম থাকে। তাই শরীরের জীবানু রুখতে  হরদম সেক্স করুন নিজের সঙ্গী অথবা সঙ্গীনীর সঙ্গে।

২) যত বেশি সেক্স করবেন, তত বেশি সেক্স করার জন্য সক্ষম হবেন। কোনও কাজ নিয়মিত করলে, তাতে আপনার দক্ষতা বাড়ে। এটাই স্বাভাবিক নিয়ম। তাহলে সেক্স এর ব্যাতিক্রম হবে কেন? তাই নিয়মিত সেক্স মানে আরও সেক্স করার জন্য পটু হয়ে ওঠা।

৩) সেক্স করলে মেয়েদের অভ্যন্তরীন অঙ্গ এবং পেশী সচল থাকে। রক্ত সঞ্চালন ভাল হয়। জিমে গিয়ে শরীরের বাইরের দিক তো সুঠাম করে তোলা যায়। কিন্তু শরীরের ভেতরের দিককেও ভাল রাখতে দরকার নিয়মিত সেক্স।

৪) সেক্স করা ব্লাড প্রেসারের জন্য খুবই ভাল। পরীক্ষা করে দেখা গিয়েছে, লো ব্লাড প্রেসারের মানুষও অনেক ভাল অনুভব করেন নিয়মিত সেক্স করলে।

৫) সেক্স আসলে এক ধরনের ব্যয়াম। প্রতি মিনিটে এতে পাঁচ ইউনিট ক্যালোরি নষ্ট হয়। রোজ যেমন নিয়ম করে জিমে সময় দেন, একইরকম ভাবে এবার থেকে সেক্সের জন্য সময় বের করুন।

৬) মনের সঙ্গে সেক্সের কী অদ্ভূত মিল। নিয়মিত সেক্স করেল, আপনার হৃদপিন্ড ভাল থাকবে। ফলে কমবে হার্ট অ্যাটাকের সম্ভাবনা।

৭) শরীরে অসহ্য যন্ত্রণা? পেইন কিলার খেতে হবে? পরে খাবেন। আগে একবার টুক করে সেক্স উপভোগ করে নিন। তারপর নিজেই অনুভব করবেন, আপনার যন্ত্রণা ভ্যানিশ!

৮) বেশি সেক্স করেন? খুব ভাল। খানিকটা নিশ্চিত থাকতে পারেন এটা ভেবে যে, অন্য রোগ আপনাকে ছুঁতে পারে, কিন্তু ক্যানসার অপনার থেকে দূরে থাকবে।

৯) রাতে ঘুম আসে না? খুব চিন্তা মাথায়? কীভাবে কমবে? এই চিন্তায় আরও ঘুম আসছে না চোখে? এত চিন্তা করবেন না। সেক্স করুন আর উপভোগের শেষে বিছানায় শরীর এলিয়ে দিন। দেখবেন আপনার চোখে কখন ঘুম নেমে এসেছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 জানুয়ারি 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারিয়া Level 2
1 উত্তর
31 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন FM Level 2
1 উত্তর
20 মার্চ 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray Level 5
0 টি উত্তর
20 জুন 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন fazle wahid Level 1
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...