search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
1 টি ভোট
135 বার প্রদর্শিত

আমি একজন মেয়ে,বয়স ২০। আমার মুখে অনেক ব্রণ ছোট ফুশকুরির মত। আমি চিকিৎসক এর পরামর্শ ছাড়া সাফি সিরাপ খাচ্ছি রাতে দুইচামচ করে। এখন অনেকে বলতেছে এটা খেলে নাকি ব্রণ বাড়ে। আবার অনেকে বলে এটা ভুয়া। আমার প্রশ্ন হল এই সাইটে কি এমন কেউ আছেন যে সাফি সিরাপ খেয়ে ব্রণ থেকে রক্ষা পেয়েছেন? বা এটি খেলে ব্রণ কি বাড়ে? সত্যি ই এটা ব্রণ কমায়। আমার মুখে অসংখ্য ব্রণ। আবারো বলছি একমাত্র যারা সেবন করছেন তারাই উত্তর লিখবেন। মনগড়া কথা বা অন্যের শুনে লিখবেন না। অগ্রিম ধন্যবাদ।

"রূপচর্চা" বিভাগে

1 উত্তর

2 টি ভোট
ছাফী সিরাপ খেলে দেহের বিভিন্ন প্রকার চর্মরোগ যেমন,ব্রন ফোঁড়া,ফুসকুড়ি,বিবর্নতা,আর্টিকেয়া,চুলকানি,খুজলি-পাঁচড়া নিরাময় করে থাকে।এছাড়া ও মন প্রফুল্ল রাখে,ত্বকের লাবণ্য বৃদ্ধি করে।আমি একজন ছেলে বয়স ১৮ আমি এটা ব্রনের জন্য খেয়েছিলাম আমার ব্রন একদম আর নেই বললেই চলে।তবে মুখে কোন প্রকার সাবান ব্যাবহার করেনি আমি,,,,,
0
আচ্ছা আমি এটি কয়বার। খাবো..?
1
দিনে ২ বার ২ চামুচ করে ভাত খাওয়ার পর।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
0 টি উত্তর
526156 রোলটির রেজাল্ট কেউ দেবেন বিভাগ চট্টগ্রাম
31 মে "শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা উতাল
0 টি ভোট
1 উত্তর
আমার বাড়ির পাশে একটি wifi রাউটার আছে সেটাতে কোন পিন নেই কিন্তু wifi mac filter করা আছে এখন আমি কীভাবে এই রাউটারে কানেক্ট করব? মনে রাখবেন ওই রাউটারে কানেক্ট করা একটি ফোন আমার কাছে আছে নিয়মটা সহ বলে দিবেন প্লিজ।
14 এপ্রিল "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Abthur Rahim
0 টি ভোট
0 টি উত্তর
চারটি কুকুর এক কিলোমিটার একটি বর্গক্ষেত্রের চার কোণায় দাঁড়িয়ে আছে। এবার প্রতিটি কুকুর একই বেগে সরাসরি ডানের কুকুরের দিকে চোখ বন্ধ করে অর্ধেক দূরত্ব অতিক্রম করে। চোখ খুলেই আবার ডানে অবস্থিত কুকুরের দিকে একইভাবে অর্ধেক দূরত্ব দৌড়ায়। ক) এভাবে দৌড়াতে থাকলে ... পরিবর্তন করে তাহলে উপরের প্রশ্নের উত্তর দাও। গ) ক্ষেত্রটি বর্গক্ষেত্র না হয়ে যদি সমবাহু ত্রিভুজ হতো তাহলে উপরের প্রশ্নগুলোর উত্তর দাও।
14 এপ্রিল "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা বাঘা বালক
2 টি ভোট
2 টি উত্তর
আমি বেশ কিছুদিন ধরে খেয়াল করে দেখেছি আমি যা ভাবি সেসব আমার আশেপাশের লোকেরা জেনে ফেলে।এ ব্যাপারটা আমার বিশ্বস্ত বন্ধুদের কাছে জানালে তারা বলে মনের কথা জানা সম্ভব না কিন্তু আমার সবসময় মনে হয় আমি যেসব বিষয়ে ভাবি সেগুলো সব তাদের কাছেও পৌঁছায়। এইসব সমস্যার কারনে আমি লোকজনের মধ্যে কোনো বিষয়ে ভাবতে ভয় পাই।এখন আমি কিভাবে পরিক্ষা করে বুঝবো আমার মনের কথা আমি ছাড়া অন্য কেউ কিছুই জানতে পারছে না?
16 জানুয়ারি 2019 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা সিয়াম আহমেদ