1,042 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 3
আমার লিঙ্গ চিকন মোটা করবো কি করে

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 8

image

মধু ব্যবহারে পুরুষের লিঙ্গ শক্ত এবং মোটা হয়।
মধু একটি খুব উপকারী খাদ্য, পন্য ও ঔষধ। জন্মের পর নানা দাদীরা মুখে মধু দেয় নাই এমন লোক খুঁজে পাওয়া কঠিন। প্রাচীনকাল থেকে মানুষ প্রাকৃতিক খাদ্য হিসেবে,মিষ্টি হিসেবে, চিকিৎসা ও সৌন্দর্য চর্চা সহ নানাভাবে মধুর ব্যবহার করে আসছে। শরীরের সুস্থতায় মধুর উপকারিতা অনেক।
আধুনিক চিকিৎসাবিদ্যার জনক নামে পরিচিত হিপ্পোক্রেটস শরীরের প্রদাহ ও সিফিলিস রোগের চিকিৎসায় মধু ব্যবহার করতেন বলে কথিত আছে। ২ হাজার বছর আগেও যখন চিকিৎসা বিজ্ঞান আজকের মতো এতটা উন্নত ছিলনা, তখনও মানুষ জানত মধুর কি গুণ! গ্রিক অ্যাথলেটরা অলিম্পিকে অংশ গ্রহণের আগে প্রচুর পরিমাণ মধু সেবন করত শক্তি বাড়ানোর জন্য। তাদের ধারণা ছিল, মধু খেলে তাদের পারফরমেন্সের উন্নতি হবে। কারণ মধুতে রয়েছে উচ্চমাত্রার ফ্রুক্টোজ ও গ্লুকোজ যা যকৃতে গ্রাইকোজেনের রিজার্ভ (যে ফর্মে গ্লুকোজ লিভারে সঞ্চিত হয়) গড়ে তোলে।
মধুতে প্রাকিতিক শক্তি আছে তাই এটির জন্য পুরাতন মধু লিঙ্গে মাখলে সহজে বীর্যপাত হয় না এবং লিঙ্গ অনেক বেশি শক্ত হয়…… বিশ্বাস না হলে ট্রাই করে দেখুন।
পুরুষাঙ্গ প্রতিদিন মধু দিয়ে মালিশ করলে,পুরুষাঙ্গ শক্ত,মোটা হতে পারে।এটি আপনি চেষ্টা করে দেখতে পারেন।অনেকেই উপকার পেয়েছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
16 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
0 টি উত্তর
27 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rifat Level 1
0 টি উত্তর
11 ফেব্রুয়ারি 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sujon Level 1
1 উত্তর
21 সেপ্টেম্বর 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Hridoy Islam Level 1
1 উত্তর
07 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ran Ran Ran Level 7
1 উত্তর
18 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray Level 5
2 টি উত্তর
02 জুলাই 2020 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Sakib Al Hasan Level 1
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...