7,525 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 1
চট্টগ্রামে  দেহ ব্যবসা কোথায় হয়?

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 6
চট্টগ্রাম জেলার প্রায় বস্তি, হোটেল থেকে শুরু করে নগরির প্রায় অভিজাত এলাকায় চলছে রমরমা দেহব্যবসা, তেমনি এক বস্তি টোল প্লাজার পাশেই দিনে রাতে চলে দেহ ব্যবসা
পোর্ট এক্সেস রোডের টোল প্লাজার পাশেই গড়ে উঠেছে কিছু বস্তি। অন্যান্য বস্তিগুলোর মত এখানে কোনো পরিবার থাকে না। বস্তির ঘরগুলোতে সকাল থেকে রাত পর্যন্ত চলে দেহ ব্যবসা। ২০০৯ সাল থেকে গড়ে ওঠা পতিতালয়টি প্রথমে ভ্রাম্যমাণ থাকলেও পরে আস্তে আস্তে বস্তি আকারে গড়ে ওঠে। ঘরগুলোতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত থাকে নানা শ্রেণী পেশার মানুষের আনাগোনা। তবে যার অধিকাংশই হচ্ছে গাড়ির ড্রাইভার ও হেলপার। সবমিলে ১০ থেকে ১৫ টি ঘর রয়েছে এখানে, প্রতিটি ঘরেই রয়েছে ৫ থেকে ৬ টি কক্ষ। বিকেল পর্যন্ত এই পতিতালয়ের নারীরা রুমে থাকলেও সন্ধ্যা হলেই রুম থেকে বের হয়ে প্রকাশ্যে রাস্তায় বসে থাকে। খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় রফিক, শফি, ভোলার মহিউদ্দীন, সাদ্দাম, রুবেল প্রকাশে ইয়াবা রুবেল, নয়ন এবং পতিতালয়ের সর্দার মিনারা বেগমসহ এলাকার কিছু প্রভাবশালীদের সহযোগিতায় এ পতিতালয় চলছে বলে অভিযোগ পাওয়া যায়। এলাকার এক শিক্ষার্থী নাম প্রকাশ না করার শর্তে এই প্রতিনিধি বলেন, আমাদের ৩৭ নম্বর ওয়ার্ডে টোল প্লাজার পাশেই একটি পতিতালয় গড়ে উঠেছে। এখানে একটা ডিপু রয়েছে যেখানে বন্দরের গাড়িগুলো পার্কিং করে। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ড্রাইভার এবং তাদের সহকারীরা এখানে আসে। এর জন্য আমাদের যুব সমাজও হুমকির মুখে। পতিতালয়ের পাশেই রয়েছে জরিনা মফজল সিটি কর্পোরেশন কলেজ। যার কারণে এটি আরো বেশি হুমকির কারণ হয়ে দাঁড়িয়েছে। তিনি আরো বলেন, এলাকার সর্বস্তরের মানুষ এই পতিতালয় থেকে পরিত্রাণ চাচ্ছে।
বিস্তারিতঃ http://www.vorerava.com/2018/09/02/

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
23 সেপ্টেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন molla Level 5
1 উত্তর
1 উত্তর
18 ফেব্রুয়ারি 2020 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
1 উত্তর
0 টি উত্তর
08 নভেম্বর 2018 "শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
27 সেপ্টেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন ebrahim Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...