198 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 7
ফেসবুক ব্যাবহারে মানুষের নৈতিকতা বৃদ্ধি পাচ্ছে না হ্রাস পাচ্ছে।

2 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 6
ছুরি দিয়ে ডাকাত মানুষ মারে, আবার ছুরি দিয়েই ডাক্তার অপারেশন করে রুগী বাঁচায়! তাই ছুরির কোনো দোষ নেই, দোষ এর ব্যাবহারকারীর।

তেমনি, ফেসবুকে যেমন আপনি লাইভ ক্লাস করতে পারবেন, তেমনি খারাপ কাজও করতে পারবেন। তবে Personally আমি ফেসবুককে পছন্দ করি না। 
করেছেন Level 7
ইফতি ভাই খুব সুন্দর উত্তর ।
+1 টি ভোট
করেছেন Level 7
ফেসবুক একটি সামাজিক যোগাযোগ মাধ্যম।বলা যায় ফেসবুক ছাড়া দুনিয়াই অচল। তবে এটি বর্তমানে কিছু ব্যবহারকারী অপরাধমূলক এবং অশ্লীল কাজে ব্যবহার করছে।যা তরুন সমাজকে নৈতিক অবক্ষয়ের দিকে টেলে দিচ্ছে।যা নৈতিকতা হ্রাসকেই তুলে ধরে। তবে আমি ফেসবুক ব্যবহারকারিদের নৈতিকতা হ্রাস পাচ্ছে এটা আমি কখনোই বলব না ।পৃথিবীতে সবকিছুরেই নেগেটিভ পজেটিভ আছে।এখন আপনি কোন পথ অনুস্বরন করবেন এটা একান্তই ব্যক্তিগত ব্যাপার।ফেসবুক একটা অনেক বড় শিক্ষনীয় সাইট এখানে চাকরি ,ব্যবসায় , বিনোদন , শিক্ষামুলক ও অন্যন্য অনেক গ্রুপ আছে যাদের সাথে অ্যাড থাকলে আপনার নৈতিকতা হ্রাসের কি আছে।তবে আপনি যদি নিজে থেকে অশ্লীলদের সাথে জড়িয়ে থাকতে চান তাহলে আপনার নৈতিকতা এমনিতেই হ্রাস পাবে ।তাই আমরা ইনশাআল্লাহ ফেসবুককে ব্যবহার করব পজেটিভ পথ অনুস্বরন করে , আমিন !

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
5 টি উত্তর
13 জানুয়ারি 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন শারিউল ইসলাম নাইম Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...