search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
55 বার প্রদর্শিত
nirbik.com এ রেজিষ্ট্রেশন করার সময় ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করতে হয়।তারপর সেই ইমেইল ভেরিফিকেশন করলে সাইটের সর্বোচ্চ সুবিধা পাওয়া যায়।কিন্তু আমি লক্ষ করেছি অনেকে ইমেইল ভেরিফিকেশন করতে পারেনা।তাই রেজিষ্ট্রেশন করার সময় যেনো ফোন নম্বর দিয়েও যেনো রেজিষ্ট্রেশন করা যায় এই সুবিধা করা উচিত।আবার অনেকের ইমেইল আইডি না থাকতেও পারে তাই এই সুবিধাটি করা উচিত।প্রশাসকের মতামত চাই।
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে
ইমেইল ভেরিফাই না করে শুধু মন্তব্য করা যায় না।আর সবই তো করা যায়।সম্মত ভোটও ইমেইল ভেরিফাই না করেই দেওয়া যাবে আগে যেরকম ১০০ পয়েন্ট লাগতো সেটাও লাগে না। আর অস্মত ভোট শুধুমাত্র বিশেষ সদস্যদের জন্য।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্ন

1 উত্তর
নির্বিক ডট কম এ কি রেফারেল সিস্টেম আছে ?
05 ফেব্রুয়ারি 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা rayhan9390
1 উত্তর
0 টি উত্তর
নির্বিক একটি সমস্যা সমাধানের বড় প্ল্যাটফর্ম। এই নির্বিককে আরো ইউজার ফ্রেন্ডলি করতে কিছু পরিবর্তনের প্রয়োজন মনে করছি। যেমনঃ নির্বিককে অ্যাপের আওতায় আনা। তাছাড়া নির্বিকে ভিডিও আপলোড দিয়ে সমস্যা সমাধান বা কোন বিষয়ে মোটিভেশনাল স্পিস দেওয়া বা শিক্ষণীয় কিছু ভিডিও আপলোড করার অপশন চালু ... করে ম্লান, নির্বিক সেখানে তার তরে বড় সমাধান।" স্লোগানটি ভালো লাগলে আশা করছি সাইটের হোম পেইজের কোন জায়গায় স্থান পাবে।
05 নভেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা GrManik