587 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 2
আমার লিঙ্গ দৈর্ঘে প্রায় 4.8 ইঞ্চি। মোটায় 4.3 ইঞ্চি। এত ছোট আর চিকন লিঙ্গ দিয়ে কি স্ত্রীকে সুখ দেয়া সম্ভব? এক আর্টিকেলে পড়েছি লিঙ্গ নাকি 6" ইঞ্জি দৈর্ঘ আর 5" ইঞ্চি মোটা হতে হয়? তাহলে আমার লিঙ্গ 6" দীর্ঘ ও 5" ইঞ্চি মোটা কীভাবে করতে পারি? যে উত্তরই দিবেন, তথ্য সূত্র সহ দিবেন। যেন আমি আত্মবিশ্বাসী হতে পারি। এবং উত্তর সম্পর্কে যেন আমার কোন সন্দেহ না থাকে। অনেক উপকৃত হবো। অগ্রিম ধন্যবাদ!

4 উত্তর

0 টি ভোট
করেছেন Level 6
চার ইঞ্চির পুরুষাঙ্গ মোটেই ছোট নয়। শারীরবৃত্তিয় (physiologically) দিক দিয়ে দেখতে গেলে ওই দৈর্ঘ্যের পুরুষাঙ্গের সাথে ঘর্ষণের ফলে স্ত্রী যোনির স্নায়ু উত্তেজিত হয়ে যৌন আনন্দ পাওয়া সম্ভব। আর চার ইঞ্চির পুরুষাঙ্গ যুক্ত পুরুষের সাথে বিবাহ মানেই যে একটি নারীর কপাল খারাপের লক্ষণ, সেটাও নেহাতই ভিত্তিহীন কথা।

তথ্য সূত্রঃ http://deshersangbad.com
0 টি ভোট
করেছেন Level 3
হ্যা আপনি যদি সেক্সিয়াল হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বউ কে শুখ দিতে পারবেন। এমন অনেক লোক আছে যারা আপনার মতো বউকে শান্তি দিচ্ছে । আপনার লিঙ্গ  মোটা করতে চাইলে তাহলে ছোট্ট চারা শিমুল গাছের মূল চিবিয়ে খাবেন ইনশাআল্লা হয়ে যাবে।
0 টি ভোট
করেছেন Level 7

লিঙ্গ ৩.৫ হলেই স্ত্রীকে যৌন আনন্দ দেওয়া সম্ভব।তাই আপনার দুশ্চিন্তার কোন কারন নেই।আর লিঙ্গ বড় করার কার্যকরী কোনো পদ্ধতি নেই।তবে আপনি এইখানে ক্লিক করে একটি পদ্ধতি দেখতে পারেন।

0 টি ভোট
করেছেন Level 2

আমার মতে লিঙ্গ ৩"২ ইঞ্চির হলেও বউকে  সুখ দিতে পারবেন।আমার বন্ধুর লিঙ্গ ৩ "১ইঞ্চি।

তাতেও  তার কোন সমস্যা হচ্ছে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
16 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
0 টি উত্তর
1 উত্তর
13 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ran Ran Ran Level 7
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...