search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
33 বার প্রদর্শিত
আমি প্লেস্টোর থেকে pubg ডাউনলোড করতে পারছিনা কেন? এই লেখাটা উঠতেছে your device isn't compatible with this version এখন আমাকে বলুন কি করলে আমার মোবাইলে pubg সাপোর্ট করবে
"বিনোদন" বিভাগে

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
09 ডিসেম্বর 2018 "বিনোদন" বিভাগে জিজ্ঞাসা Asif Shadat
0 টি ভোট
4 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
আমি Oppo A37 মোবাইল চালাই। এতে ১৬ জিবি রম রয়েছে এবং ২ জিবি মেমরি কার্ড লাগিয়েছি। সিস্টেম ও সব ডাউনলোড নিয়ে প্রায় ১৪ জিবি ভরেছি। ফলে আরও ৪ জিবি খালি ছিল। কিন্তু গত একমাস ধরে লক্ষ্য করছি মেমরি প্রতিদিনই কিছুটা কমছে এবং এখন মাত্র ১ জিবি ফাঁকা আছে। কোনো কিছু ডাউনলোড করিনি। উল্লেখ্য আমি নিয়মিত এন্টিভাইরাস সফটওয়্যার দ্বারা ক্লিন করে রাখি। কিন্তু তারপরও আমার এই সমস্যা কেন হচ্ছে ও সমাধান কী?
17 এপ্রিল "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা বাঘা বালক
–2 টি ভোট
0 টি উত্তর
কিন্তু ফোনহিস্টরিতে দেখা যায় ফোন আসছিল। আবার হোম কিন্তু ফোন আসলে ফোন রিসিব করার জন্য যে পেজ আসে সেটা দেখায় না। এর কি করা যায়?
02 নভেম্বর 2018 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Atik
0 টি ভোট
0 টি উত্তর
আমি বাংলালিংক সিম আমার লাভা ফোনে ঢোকাতে চাই কিন্তু কিছুতে লাইন পাচ্ছে না এখন কি করবো বলুন? কি করলে ভালো হবে  সিমটি ভালো ꫰ আর হাঁ সিমটি কাঁটা হযেছে
28 মে "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা Nazmul h