search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
225 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে

10 উত্তর

3 টি ভোট

শীত নিয়ে একটা গান শুনে নিন সবাই :D


3 টি ভোট
শীতকাল আমার ভালো লাগে কিন্তু পড়ালেখা করতে আলসামি লাগে।
3 টি ভোট
গরমকালের তুলনায় শীতকালটা আমার কাছে একটু বেশিই প্রিয় ।
2 টি ভোট
শীতকাল আমার প্রিয় ঋতু। শীতকালে আমার শরীর ও মন দুই-ই খুব ভালো থাকে। শীতের তীব্রতা যতো বাড়ে, আমার উল্লাসও ততো বাড়ে। বাংলাদেশে শীত তেমন পড়েনা। যদি হালকা তুষারপাত হতো, খুব ভালো হতো। জানালা দিয়ে তুষারপাত দেখার খুব ইচ্ছে।
2 টি ভোট
শীতকাল আমারও প্রিয় । শীতকালের যে বিষয়টি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে তা হলো গ্রাম বাংলার প্রকৃতি । শহরে শীতকাল তেমন একটা উপভোগ করি না । গ্রামে থাকলে আরও বেশি মজা হতো । শীতকাল কারো কাছে আনন্দের আবার কারো কাছে খুবই কষ্টকর । শীতার্তদের পাশে দাড়ানো আমাদের মানবিক দায়িত্ব । আমরা যদি তাদের সাহায্য করতে পারি তাহলে তারাও উপভোগ করবে শীতকাল ।
2 টি ভোট
গ্রীষ্মকাল আর শীতকালের মধ্যে শীতকাল আমার ভালো লাগে কারণ কম্বলের নিচে মোবাইল টিপা আমার খুব ভালো লাগে।
2 টি ভোট
শীত কাল আমার ভালো লাগে।কিন্তু শীতকালে ভালো করে লেখাপড়া করতে পারি না। শুধু ঘুমাতে ভালো লাগে!
1 টি ভোট
শীতকাল আমার প্রিয় ঋতু।শীতকালে নানা ধরনের সুস্বাদু শাকসবজি খেতে পাওয়া যায়।
1 টি ভোট
শীতে সবচেয়ে ভালো লাগে কম্বল মুরিয়ে দিয়ে মোবাইলে নেট চালানো।
1 টি ভোট
ছয় ঋতুর মধ্যে শীতকাল আমার প্রিয় ঋতু এসময় হরেক রকম পিঠা খাওয়া হয়।শীতের সকালে রোদ পোহাতে আমার ভালো লাগে কিন্তু শীতে গরিব মানুষের কষ্ট বেড়ে যায় তাই তাদের কাছে শীত অভিশাপ স্বরুপ।

সম্পর্কিত প্রশ্ন

1 উত্তর
সবার পক্ষ থেকে বলছি , আমরা অনেক শ্রম , ঘাম , চিন্তা ব্যায় করে একটা প্রশ্নের উত্তর দিয়ে প্রশ্নকর্তার মনে আনন্দ জাগিয়ে তুলার চেষ্টা করি।আর একটা সম্মতি ভোটের আশা করি।কিন্তু আমাদের মধ্যেই কিছু ব্যবহারকারী কারো উত্তরে অযৌক্তিক এবং অন্যায়ভাবে ডাউনভোট দিয়ে ফেলি।যা উত্তর দাতার মনমানসিকতা কে ... ডাউনভোট দিতে।যা নির্বিক কে আরো শক্তিশালী করে তুলবে আমি নিশ্চিত ।*** আপনারা কি বলেন ? প্লিজ , মতামত জানতে চাই***।
3 দিন পূর্বে "মতামত" বিভাগে জিজ্ঞাসা Ainul VS Rimon
2 টি উত্তর
নিরবিকে সমস্যা সমাধান করতে গিয়ে অনেক সময় আমরা একে অপরের বন্ধু হয়ে যাই। তাই আমাদের একে অপরের সাথে কুশলাদি বিনিময় করতে হয়। এ কাজটা ঘন্টায় মাত্র ৫ টা বার্তা দিয়ে অনেকসময় সম্ভব হয় না। তাছাড়া বিভিন্ন কার্যক্রমের ক্ষেত্রেও বার্তা পাঠানোর দরকার হয়।  প্রথমদিকে যত খুশি বার্তা পাঠানো যেতো। এখন না হয় সার্ভারের কথা ভেবে যত খুশি বার্তা না ই পাঠালাম। অন্তত ১০+ বার্তা পাঠানোর ব্যাবস্থা করাই যায়।  আপনি কি বলেন?
3 দিন পূর্বে "মতামত" বিভাগে জিজ্ঞাসা ইফতি
1 উত্তর
তিনি কি জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রচার করছেন? নাকি তিনি মূল ইসলাম ও জিহাদকেই তুলে ধরছেন? আপনি কি বলেন?    
6 দিন পূর্বে "মতামত" বিভাগে জিজ্ঞাসা ইফতি
3 টি উত্তর
নিরবিকের উদ্দেশ্য সমস্যা সমাধান করা। কিন্তু মতামত বিভাগে যেসব প্রশ্ন আছে, তার কয়েকটা ছাড়া বাকিগুলো দিয়ে আর যাই হোক কোনো সমস্যার সমাধান হয় না। বরং মানুষ এসব প্রশ্নে ফালতু সব উত্তর দিয়ে নিরবিকে কলেবর বাড়াচ্ছে। তাই  আমি মনে করি এটা বন্ধ করা দরকার। আপনি কি বলেন?
28 মে "মতামত" বিভাগে জিজ্ঞাসা ইফতি
2 টি উত্তর
ফেসবুক ব্যাবহারে মানুষের নৈতিকতা বৃদ্ধি পাচ্ছে না হ্রাস পাচ্ছে।
12 এপ্রিল 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা শারিউল ইসলাম নাইম
5 টি উত্তর
এখন জেএস সি,এস এস সি পরিক্ষা গুলোতে সৃজনশীল প্রশ্নের মার্ক বেশি ৭০।এবং নৈব্যাক্তিক প্রশ্নের মার্ক কম ৩০।এ বিষয়টা ভালো না খারাপ।
14 জানুয়ারি 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা শারিউল ইসলাম নাইম