398 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন
রিকশা দিয়ে আসার সময় আমাদের পাড়ায় একটা মেয়েকে দেখি।মেয়েটাকে দেখে আমার রাতের ঘুম চলে গেছে।আমি চাই তার সাথে রিলেশান করতে।কিন্তু কিভাবে করব? ওর বাসা আমি চিনি না।কিন্তু আমাদের পাড়ায় থাকে সেটা সিউর।মেয়েটাকে আমি আগে কখনো দেখিনি এবং চিনিও না।কিভাবে ওর সম্পর্কে জানবো? 

3 উত্তর

+2 টি ভোট
করেছেন
আপনি কি বলতে চাচ্ছেন, আমরা মেয়েটার বাসা চিনিয়ে দিব? ভাই, আপনি সত্যি রিলেশন করতে চাইলে তাকে ফ্লো করুন, তার বাসার, স্কুল অর্থাৎ সবকিছুর ঠিকানা যোগাড় করুন। যেহেতু একই পাড়ায় থাকেন, আশা করি তাতে তেমন কোন সমস্যা হবে না। তার পর মেয়েটির ব্যাক্তিগত তথ্য নেওয়ার চেষ্টা করুন। যেমনঃ কোন রিলেশন আছে কি না অথবা আগে কোন রিলেশন ছিল কি না। না থাকলে আপনি এমনিতেই তার সাথে কথা বলুন। কথা বলতে বলতে তার সাথে বন্ধুত্ব করার চেষ্টা করুন। যেহেতু মেয়েটির কেউ নেই, আশা করি বন্ধুত্বও করবে। এরপর সুযোগ বুঝে প্রপোস করে দিন! আর যদি মেয়েটির সাথে আপনার কোন রিলেটেড থাকে, তাহলে তাকে দিয়ে ইম্পেস করিয়েও প্রপোস করতে পারেন। মোট কথা তাকে চিনতে হলে আগে তাকে ফ্লো করুন।
করেছেন
ওর সাথে তো আর দেখা হচ্ছে না।ওর দেখা তো পাচ্ছি না।
করেছেন
অন্য কোন দিন দেখলে ফ্লো করুন। আর আপনার পাড়ায় থাকে আপনি চিনবেন না, তা কি হয়?
+1 টি ভোট
করেছেন
দূঃখিত, প্রথম দেখাতেই কেউ কারো প্রেমে পড়ে না। এটি একটি বড় ভুল ধারণা। প্রথম দেখাতে যা হয় তা হলো "কারো রূপের প্রতি আকর্ষণ"। যা কখনোই প্রেম নয়। সুতরাং আমি সাজেস্ট করছি যে আপনি বিষয়টি এড়িয়ে যান। দীর্ঘ সময় ধরে একে-অপরকে জানাজানি, আলাপচারিতা ও ভালো লাগার ফলে প্রেমের সৃষ্টি হয়। আর প্রেমে রূপের প্রয়োজনীয়তা একেবারেই ঠুনকু। সে রকম কিছু হলে সহায়তা করতে পারব বলে আশা রাখছি। ধন্যবাদ।
করেছেন
ঠিক বলেছেন আপনি।
0 টি ভোট
করেছেন
আপনি যদি তার সাথে রিলেশন করতে চান তাহলে আগে তার সম্পর্কে জানতে হবে।আপনার যদি প্রতিবেশি বোন থাকে এবং সে যদি আপনার সাথে অনেক ফ্রি হয় তাহলে আপনার রিলেশনটা অনেক শীঘ্রই সম্ভব যদি মেয়েটা অন্য কারো সাথে রিলেশন না করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
22 মে 2019 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন akash khan rajib
2 টি উত্তর
16 ফেব্রুয়ারি 2019 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরাফাত হোসেন
0 টি উত্তর
01 ডিসেম্বর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Milon
1 উত্তর
1 উত্তর
06 জুলাই 2019 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Partho Ray
4 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...