search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
186 বার প্রদর্শিত
"ধর্ম ও বিশ্বাস" বিভাগে

1 উত্তর

0 টি ভোট
স্বামীকে নিচে রেখে সেক্স করা যাবে না ।এই বিষয়ে ইসলামে পুরোপুরি নিষেধ আছে। শুধু এটাই নয় যত প্রকার উল্টা পাল্টা সিস্টেম আছে সবগুলোই ইসলামে নিষেধ।বৈজ্ঞানিক ব্যাখ্যা অনুযায়ী যদি বলি তাহলে বলব তারা বলেছেন সর্বোত্তম নিয়ম হল স্ত্রী নিচে আর স্বামী উপরে থাকবে এতে দুজনেরই পর্যাপ্ত তৃপ্তি আসবে।ইসলামে এগুলো কে তো নিষেধ করেছেই বিজ্ঞানীরাও এগুলো কে ক্ষতিকর বলেছেন ।স্ত্রী উপরে থাকলে সঠিক ভাবে গর্ভাধারন হয় না ।একটা উদাহারন দিব *ধরুন আপনি একটা বতুলে পানি ঢালবেন এখন যদি বতুল টাকেই উল্টিয়ে ধরেন তাহলে যেমন সমস্যা সেটাও তেমনি এক সমস্যা।আল্লাহ তায়ালা যৌবনের সুখের মাঝে জান্নাতের কিঞ্চিত নমুনা রেছেছেন।আর আল্লাহ তায়ালা বলেছেন যে যৌবনের হিসাব ঠিকঠাক দিতে পারবে আমি তার সামনের ও পিছনের সমস্ত গুনাহ মাফ করে দিয়ে তাকে জান্নাতে দিয়ে দিব ,সুবাহানাল্লাহ। আপনি পশুর মতো আচরন করেবেন না এতে আল্লাহর কার্টগড়ায় আপনাকে ধরা পড়তেই হবে। বাকিটা নিজের মতামতের কাছে।

সম্পর্কিত প্রশ্ন

1 উত্তর
সবার পক্ষ থেকে বলছি , আমরা অনেক শ্রম , ঘাম , চিন্তা ব্যায় করে একটা প্রশ্নের উত্তর দিয়ে প্রশ্নকর্তার মনে আনন্দ জাগিয়ে তুলার চেষ্টা করি।আর একটা সম্মতি ভোটের আশা করি।কিন্তু আমাদের মধ্যেই কিছু ব্যবহারকারী কারো উত্তরে অযৌক্তিক এবং অন্যায়ভাবে ডাউনভোট দিয়ে ফেলি।যা উত্তর দাতার মনমানসিকতা কে ... ডাউনভোট দিতে।যা নির্বিক কে আরো শক্তিশালী করে তুলবে আমি নিশ্চিত ।*** আপনারা কি বলেন ? প্লিজ , মতামত জানতে চাই***।
4 দিন পূর্বে "মতামত" বিভাগে জিজ্ঞাসা Ainul VS Rimon
3 টি উত্তর
আমি এর উদাহরনে একটা হাদিস চাচ্ছি 
10 নভেম্বর 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা Mist Srity Akter
0 টি উত্তর
মুয়াত্তা ইমাম মালিক (র.)এর রঙিন কাপড় ও স্বর্ন ব্যবহার প্রসঙ্গে 1633 নম্বর হাদিসে জানতে পারলাম পুরুষ বা ছেলেদের স্বর্ন ব্যবহার করা মাকরূহ।তবে কারো মতে ছেলেদের রুপার দ্রব্য ব্যবহার করা অবৈধ কারো মতে বৈধ।তবে তিনি বলেন নবী সাঃআঃ পুরুষদের সোনার আঙটি বা অন্য কিছু ব্যবহার করতে নিষেধ ... পেলাম না যে সোনা ব্যবহার করা যাবে।তাই এটা ব্যবহার করা কি জায়েজ ?আপনি বা আপনারা কি বলেন ? সঠিক তথ্য দিবেন আশা করি।
3 ঘন্টা পূর্বে "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা Ainul VS Rimon