192 বার প্রদর্শিত
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন Level 5
নিরবিকে যেন নিজের প্রশ্নে উত্তর দেওয়া ফিচারটি চালু করা হয়।
করেছেন Level 5
তাতে কি হবে? নিজের প্রশ্নে নিজে উত্তর দেয়াটা কিরকম।তাই এরকম সিস্টেম থাকা উচিত।বিস্ময় অ্যানসার ওয়েব নির্বিকের চেয়ে বড় সাইট, তবুও সেখানে নিজের প্রশ্নে নিজে উত্তর দেয়া যায়না।
করেছেন Level 6
পারলে অন্যের প্রশ্নতে উত্তর দিন।আপনি আপনার যে প্রশ্ন করবেন তাতেই আবার আপনি নিজেই উত্তর দিবেন।নিজেই যখন উত্তর পারবেন তখন প্রশ্ন করার কি কোন মানে হয়?শুধু পয়েন্ট বাড়ানোর ধান্দা।

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 7
আমি বলব যারা ৫ টা পয়েন্ট বাড়ানোর জন্য নিজে প্রশ্ন করে নিজেই উত্তর দেয় তাদের সবার মনোভাব এক নয়।যারা কোনো নাম লিখে নামের অর্থ , শব্দ লিখে শব্দার্থ, কিংবা বিপরীত অর্থ এরখম ছোট ছোট বিষয়ের প্রশ্ন করে নিজেই উত্তর দেয় তাদের নীতি ঠিক নেই।তবে আপনি নির্বিকে আগে প্রশ্ন করা হয় নি এমন একটা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে প্রশ্ন করে যুক্তিসম্মত উত্তর দিয়ে থাকেন তাহলে আপনার মতো উত্তর দাতাকে আমি সমর্থন করি।তবে ২ শব্দের প্রশ্ন আর এক শব্দের উত্তর [ লাভের বিপরীত উত্তর লোকসান ] এরকম ব্যবহারকারীদের এই সাইটে না আসাই ভালো বলে আমি মনে করি।আমি বলব যারা এরখম কার্যক্রম করবে তাদেরকে ডাউনভোট দিতে দিতে এই সাইট থেকে বিলুপ্ত করে দেয়া দরকার।তবে যারা কারো প্রশ্নে বা নিজের প্রশ্নেই হোক বিস্তারিত উত্তর দিবে তাদেরকে মন্তব্য লিখে উৎসাহিত করা দরকার। অতএব নিজের প্রশ্নে নিজেই উত্তর দেয়ার লিংকটি চালু রাখা ভালো।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 নভেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sheikh Lemon Level 6
0 টি উত্তর
29 অক্টোবর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sheikh Lemon Level 6
1 উত্তর
20 জুলাই 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sotej sona Level 1
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...