533 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 6
আমাদের দেশে একটি ছেলেকে তার মা বাবা ২৬ ,২৭ বছরের আগে বিয়ে দেয় না।তার উপর আমাদের দেশ হলো একটি মুসলিম দেশ এখানে ছেলে মেয়ের অবাধ মেলামেশার সুযোগ নেয়।কিন্তু অন্যান্য বেশিরভাগ দেশগুলোতে অবাধ মেলামেশার সুযোগ রয়েছে।আমাদের দেশে একটি ছেলের বয়সন্ধিকাল শুরু হয় ১৩-১৪ বছর বয়স থেকেই।তখন থেকেই একটি ছেলে তার যৌন আখাঙ্কা মেটানোর জন্য পাগল হয়ে যায়।তারা হস্থমৈথুন,পর্ন মুভি দেখা সহ নানা আসক্তিতে অভ্যস্ত হয়ে পড়ে।এতে স্বাস্থ্য হানি হয়,এছাড়া মানসিক নানা সমস্যা দেখা দেয়।এছাড়া ধর্ষনের মতো নানারকম ঘটনা তো আছেই।এখন আপনারা কি মনে করেন? এটা থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য কি করা যায়? তাড়াতাড়ি বিয়ে করা কি এটার সমাধান হতে পারে? নাকি অন্য আরো উপায় আছে?

2 উত্তর

+5 টি ভোট
করেছেন Level 7
আপনার বিয়ে করার সামর্থ থাকলে বিয়ে করতে পারেন। সরকারি আইন অনুযায়ী আপনি ২১বছর বয়স হলেই ১৮বছর বয়সের মেয়েকে বিয়ে করতে পারবেন। অনেকে নিজের পায়ে দাড়ানোর জন্য দেরিতে বিয়ে করে থাকেন।
+3 টি ভোট
করেছেন Level 6
যার বিবাহের বয়স হয়েছে তারা বিবাহ করতে পারে।তাছাড়া বিবাহ করা উচিত নয়।আর যাদের বিবাহের বয়স হয় নি তাদের রোযা রাখতে হবে।এটা যৌন চাহিদা নিয়ন্ত্রন করে।
করেছেন Level 5
কিন্তু ভাই রোযা তো আর সারা বছর রাখা সম্ভব নয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
18 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Goneshray Level 2
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
08 জুন 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন molla Level 5
1 উত্তর
21 ফেব্রুয়ারি 2023 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারিয়া Level 2
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...