0 পছন্দ 0 জনের অপছন্দ
79 বার প্রদর্শিত
"নিত্যনতুন সমস্যা" বিভাগে করেছেন (969 পয়েন্ট)
আমাদের দেশে একটি ছেলেকে তার মা বাবা ২৬ ,২৭ বছরের আগে বিয়ে দেয় না।তার উপর আমাদের দেশ হলো একটি মুসলিম দেশ এখানে ছেলে মেয়ের অবাধ মেলামেশার সুযোগ নেয়।কিন্তু অন্যান্য বেশিরভাগ দেশগুলোতে অবাধ মেলামেশার সুযোগ রয়েছে।আমাদের দেশে একটি ছেলের বয়সন্ধিকাল শুরু হয় ১৩-১৪ বছর বয়স থেকেই।তখন থেকেই একটি ছেলে তার যৌন আখাঙ্কা মেটানোর জন্য পাগল হয়ে যায়।তারা হস্থমৈথুন,পর্ন মুভি দেখা সহ নানা আসক্তিতে অভ্যস্ত হয়ে পড়ে।এতে স্বাস্থ্য হানি হয়,এছাড়া মানসিক নানা সমস্যা দেখা দেয়।এছাড়া ধর্ষনের মতো নানারকম ঘটনা তো আছেই।এখন আপনারা কি মনে করেন? এটা থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য কি করা যায়? তাড়াতাড়ি বিয়ে করা কি এটার সমাধান হতে পারে? নাকি অন্য আরো উপায় আছে?

2 উত্তর

4 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,927 পয়েন্ট)
আপনার বিয়ে করার সামর্থ থাকলে বিয়ে করতে পারেন। সরকারি আইন অনুযায়ী আপনি ২১বছর বয়স হলেই ১৮বছর বয়সের মেয়েকে বিয়ে করতে পারবেন। অনেকে নিজের পায়ে দাড়ানোর জন্য দেরিতে বিয়ে করে থাকেন।
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,015 পয়েন্ট)
যার বিবাহের বয়স হয়েছে তারা বিবাহ করতে পারে।তাছাড়া বিবাহ করা উচিত নয়।আর যাদের বিবাহের বয়স হয় নি তাদের রোযা রাখতে হবে।এটা যৌন চাহিদা নিয়ন্ত্রন করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 পছন্দ 0 জনের অপছন্দ
3 টি উত্তর
01 মার্চ 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন zarjijul (173 পয়েন্ট)
2 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর
3 পছন্দ 0 জনের অপছন্দ
1 উত্তর
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
2 টি উত্তর
09 জুলাই 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd (1,175 পয়েন্ট)
3 পছন্দ 0 জনের অপছন্দ
5 টি উত্তর
06 ফেব্রুয়ারি 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন nahidhasan (28 পয়েন্ট)
নির্ভীক এমন একটি প্লাটফরম যেখানে আপনি আপনার প্রশ্ন করে সমস্যার সমাধান করে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো সমস্যার সমাধান জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
এই মাসের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী
February 2019:
  1. Md monirul
  2. শারিউল ইসলাম নাইম
  3. Amirul
  4. Morsalin hosen
  5. Tanim
...