নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
135 বার প্রদর্শিত
"খেলাধুলা ও শরীরচর্চা" বিভাগে করেছেন (996 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমরা সবাই কম বেশি খেলাধুলা করেছি। এই সময় আপনার সবচেয়ে স্মরণীয় ম্যাচ কোনটি ছিল? আমারটা বলি : আমি তখন ৭ম শ্রেণির ছাত্র, আমার ও আমার প্রতিপক্ষ টিমে মোট ৯ জন করে খেলোয়াড়। আমি ছিলাম সবচেয়ে জুনিয়র। তবুও আমি ২৪ বলে ৮৪ রানের একটা ইনিংস খেলি। পরে বল করে ২ ওভার এ একটা উইকেটও পাই। আমার টিম ৩০ রানে জয়ী হয়। এর পরের বছর আমিএকটা লিগের ফাইনালে খেলি। আমার টিম তখন বিশাল বিপদে। ৯ বলে ৩১ রান দরকার ছিল। আমি সেই সময় ব্যাটিং এ নামি। ৫ বলে ২৬ রান করে আমি দলকে বিপদ থেকে উদ্ধার করি। কিন্তু পরের বলে আমি ক্যাচ আউট হয়। আমার পরে মাত্র একজন ব্যাটসম্যান ছিল। তিনি ৩ বলে মাত্র ৩ রান করতে সক্ষম হন। ফলে আমরা ১ রানে চ্যাম্পিয়নশিপ হারাই।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

1 উত্তর

+1 টি ভোট
করেছেন (576 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আমার জীবনের সবচেয়ে স্মরণীয় ঘটনা হলো:আমি তখন JSC পরিক্ষা শেষ করে এর পরের দিন জুনিয়র বনাম সিনিয়র খেলতে যাই।আমি ছিলাম জুনিয়রদের দলে।প্রথমে আমরা ১ টি গোল করি।কিন্তু কিছুকন পর তারা ২ গোল করে ফেলে।তখন সময় ছিল ৮৫ মিনিট। আমারা তখন গোল করার জন্য মরিয়া হয়ে চুটছি।তখন তাদের গোলকিপারের সামন আমার এক প্লেয়ার শট দেয়।এবং আমি যাই বলটিকে হালকা করে শট দিয়ে জালের ভিতর ফেলতে।তখনই ঘটে ঘটনা আমার এক প্রতিবেশি ভাই পিছন থেকে এসে মারে আমার এক বাড়ি।যখন তখন আমি মাটিতে পরে যাই।এবং আমার ডান পায়ের দুটি হাড্ডিই ভেঙে যায়।তখন এক কবিরাজ আমাকে ২ মাস পর্যন্ত চিকিৎসা করে এবং আমি আর ভালো হয়ে উঠিনি।তারপর আমাকে ময়মনশিংহ রেজিয়া ক্লিনিকে নিয়ে আমার পায়ে রড ঢোকান ।একনো আমার পায়ে রড ঢোকানো আছে।তখন থেকেই আমার প্রিয় খেলা ফুটবল হারিয়ে যায় আমার জীবন থেকে।আমার মন চাইলেও আমি খেলতে পারি না।আমি গরিব ঘরের সন্তান ।কিন্তু তখন আমার পিছনে প্রায় দের লাখ টাকা খরচ করা হয়।এবং আমাকে চার মাস বিছানায় শুয়ে দিন কাটাতে হয়।আমি এখন দশম শ্রেণির ছাএ।এসএসি পরিক্ষার পর আমার রড পা থেকে বের করা হবে।সবাই আমার জন্য দোয়া কইরেন।এই খেলাটি আমার জীবনের সবচেয়ে স্মরণীয় ঘটনা।যা আমার জীবন নিঃস কর
করেছেন (996 পয়েন্ট)
সত্যই খুব কষ্টের ঘটনা। ভাই তোমার জন্য দোয়া রইলো, তুমি যেনো জীবনে অনেক অনেক বড় হও। তোমার প্রিয় টিম বিশ্বকাপ জিতুক। অনেক ধন্যবাদ আপনার এই কষ্টের মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার উত্তরই "সর্বোত্তম"
করেছেন (4,062 পয়েন্ট)
খুবই কষ্টের ঘটনা।তবে আমি একটু জানতে চাই প্রতিবেশী ভাই আপনাকে কেনো মেরেছিল? ওনার কি কোনো বিচার হয়েছিল? কিংবা কোনো ক্ষতিপূরন দিয়েছিলেন?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
27 সেপ্টেম্বর 2018 "খেলাধুলা ও শরীরচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ebrahim (6,141 পয়েন্ট)
0 টি ভোট
6 টি উত্তর
20 মার্চ "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat (5,570 পয়েন্ট)
+1 টি ভোট
5 টি উত্তর
09 নভেম্বর 2018 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইফতি (996 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
1 উত্তর
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,703 টি প্রশ্ন

21,522 টি উত্তর

1,597 টি মন্তব্য

4,927 জন সদস্য

...