498 বার প্রদর্শিত
"খাবার" বিভাগে করেছেন
আমি একজন ব্যাচেলর আমি জানতে চাই ডিম কিভাবে ভাজি করতে হয়।

3 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 7
প্রতিটি ডিম ভাজার জন্য কমপক্ষে ৪টি ডিম প্রয়োজন । ডিমগুলো একটি ছোট পাত্রের ভিতর ভাঙ্গুন । পাত্রে এক চামচ পানি ও সামান্য লবণ দিন । পেঁয়াজ এবং মরিচ কাটা মেশান । একটা কাঁটা চামচ দিয়ে এটা ভালোভাবে নেড়ে নিন । আপনার একটু রান্নার তেল প্রয়োজন হবে । তারপর তেল গরম করুন । যখন তেল গরম হবে, তখন ডিম, পেঁয়াজ ও মরিচের মেশানো মিশ্রণটি ঢালুন । এই মিশ্রণটি কড়াইয়ের চারপাশে ছড়িয়ে দিন । এটা কড়াইতে ২/৩ মিনিট রেখে, আবার উল্টিয়ে এই সময় মতো রাখুন । যখন এটা ভারী হয়ে আসবে, তখন এটা সমতল চামচ দিয়ে ভাঁজ করে নিন । আপনার ডিম ভাজা প্রস্তুত! চুলা থেকে কড়াই নামিয়ে ফেলুন ।
+1 টি ভোট
করেছেন Level 5
ডিম ভাজি করতে প্রয়োজন হলো:মরিছ,পেয়াজ,তৈল,লবণ ইত্যাদি।প্রথমে ডিমটিকে ফাটিয়ে মরিচ,পেয়াজ ও লবণ একসাথে মিশিয়ে তারপর তৈলে ভাজলেই ডিম ভাজি হয়ে যাবে।
+1 টি ভোট
করেছেন Level 6
উত্তরঃ ডিম ভাজি করতে প্রয়োজন হলো:মরিছ,পেয়াজ,তৈল,লবণ,হলুদ ইত্যাদি।প্রথমে ডিমটিকে ফাটিয়ে মরিচ,পেয়াজ ও লবণ একসাথে মিশিয়ে তারপর তৈলে ভাজলেই ডিম ভাজি হয়ে যাবে।ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
11 এপ্রিল 2020 "মোবাইল ফোন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
2 টি উত্তর
29 ফেব্রুয়ারি 2020 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
0 টি উত্তর
17 অক্টোবর 2018 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ran Ran Ran Level 7
2 টি উত্তর
02 সেপ্টেম্বর 2018 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
2 টি উত্তর
02 সেপ্টেম্বর 2018 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...