search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
121 বার প্রদর্শিত
আমি একজন ব্যাচেলর আমি জানতে চাই ডিম কিভাবে ভাজি করতে হয়।
"খাবার" বিভাগে

3 উত্তর

2 টি ভোট
প্রতিটি ডিম ভাজার জন্য কমপক্ষে ৪টি ডিম প্রয়োজন । ডিমগুলো একটি ছোট পাত্রের ভিতর ভাঙ্গুন । পাত্রে এক চামচ পানি ও সামান্য লবণ দিন । পেঁয়াজ এবং মরিচ কাটা মেশান । একটা কাঁটা চামচ দিয়ে এটা ভালোভাবে নেড়ে নিন । আপনার একটু রান্নার তেল প্রয়োজন হবে । তারপর তেল গরম করুন । যখন তেল গরম হবে, তখন ডিম, পেঁয়াজ ও মরিচের মেশানো মিশ্রণটি ঢালুন । এই মিশ্রণটি কড়াইয়ের চারপাশে ছড়িয়ে দিন । এটা কড়াইতে ২/৩ মিনিট রেখে, আবার উল্টিয়ে এই সময় মতো রাখুন । যখন এটা ভারী হয়ে আসবে, তখন এটা সমতল চামচ দিয়ে ভাঁজ করে নিন । আপনার ডিম ভাজা প্রস্তুত! চুলা থেকে কড়াই নামিয়ে ফেলুন ।
1 টি ভোট
ডিম ভাজি করতে প্রয়োজন হলো:মরিছ,পেয়াজ,তৈল,লবণ ইত্যাদি।প্রথমে ডিমটিকে ফাটিয়ে মরিচ,পেয়াজ ও লবণ একসাথে মিশিয়ে তারপর তৈলে ভাজলেই ডিম ভাজি হয়ে যাবে।
1 টি ভোট
উত্তরঃ ডিম ভাজি করতে প্রয়োজন হলো:মরিছ,পেয়াজ,তৈল,লবণ,হলুদ ইত্যাদি।প্রথমে ডিমটিকে ফাটিয়ে মরিচ,পেয়াজ ও লবণ একসাথে মিশিয়ে তারপর তৈলে ভাজলেই ডিম ভাজি হয়ে যাবে।ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর 40 বার প্রদর্শিত
40 বার প্রদর্শিত 17 অক্টোবর 2018 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা Ran Ran Ran
2 টি উত্তর 79 বার প্রদর্শিত
79 বার প্রদর্শিত 02 সেপ্টেম্বর 2018 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা Farhan Monsur
2 টি উত্তর 49 বার প্রদর্শিত
49 বার প্রদর্শিত 02 সেপ্টেম্বর 2018 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা Farhan Monsur
1 উত্তর 217 বার প্রদর্শিত
0 টি উত্তর 59 বার প্রদর্শিত
...