search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
0 টি ভোট
83 বার প্রদর্শিত
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে

2 উত্তর

0 টি ভোট
হ্যা আপনি জীম করে মোটা হতে পারবেন।আপনার নিয়মিত জীম করতে হবে।জীম করার পাশাপাশি আপনার নিয়মিত খাবার খেতে হবে।আগের চেয়ে খাবারের পরিমাণ হালকা বাড়াতে হবে।নিয়মিত জীম শরীর ও মনকে প্রফুল্ল করে ।
0 টি ভোট
জিম করে আপনি অবশ্যই মোটা হতে পারবেন।অনেকের একটা ভুল ধারণা রয়েছে যে জিম করে শুধু মোটারা।কিন্তু কথাটা মোটেও সঠিক নয়।আপনি যদি চিকন হোন এবং জিমে গিয়ে ভর্তি হোন তাহলে ট্রেইনার আপনাকে একটা খাদ্য তালিকা দিবে,আপনাকে সেই অনুযায়ী খাবার খেতে হবে।এই খাদ্য তালিকা মোটাদের জন্য এবং চিকনদের জন্য আলাদা আলাদা হয়ে থাকে,এবং আপনি যখন এই খাদ্য তালিকা মেনে নিয়মিত খাবার খাবেন এবং জিমের ব্যায়াম গুলি করে করবেন তখন আপনি ২ মাসের মধ্যেই আপনার শরীরে পরিবর্তন লক্ষ করতে পারবেন।

এই প্রশ্নগুলিও দেখুন

0 টি ভোট
0 টি উত্তর
19 অগাস্ট 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা অজ্ঞাতকুলশীল
0 টি ভোট
0 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
প্রতিদিন একটা করে স্পিড খেলে কি মোটা হবো বলুন সঠিকভাবে।
27 এপ্রিল 2019 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা ajgor
2 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
আমি এবার ২০১৮ সালে এইচএসসি দিছি।আমার পয়েন্ট হচ্ছে ২.৭৫ আমার উচ্চতর গনিত অপশনাল ছিল।আমার উচ্চতর গনিতে ফেল ছিল।আমি কি পরের বছর ডিপ্লোমাতে ৩য় সেমিস্টারে ভর্তি হতে পারব?
22 নভেম্বর 2018 "মতামত" বিভাগে জিজ্ঞাসা imran
0 টি ভোট
1 উত্তর