নির্বিক ডট কমে প্রশ্ন করে আপনি উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে এখনই নিবন্ধন করুন
0 টি ভোট
450 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন (576 পয়েন্ট)
আমি আমার প্রমিকার সাথে সেক্স করতে চাই।যদি বাচ্চা হয় তাই ভয় লাগে।আমি এখন কিভাবে করতে পারি।

3 উত্তর

+2 টি ভোট
করেছেন (10,584 পয়েন্ট)
বিয়ের আগে সেক্স এগুলো ইসলাম বিরোধী কাজ।  এগুলো করা সম্পূর্ণ হারাম।এর ফল খুব ভয়াবহ। এসব কাজ কোন মতে মাথায় নিয়ে আসবেন না।

বিবাহ বন্ধনের আগে এসব কাজকে না বলুন এবং অন্য কেও না বলাতে উৎসাহ করুন,,, ধন্যবাদ।
+2 টি ভোট
করেছেন (9,257 পয়েন্ট)
বিয়ের আগে যৌনসংগম না করাই ভালো। তারপরেও আপনি যেহেতু প্রশ্ন করেছেন তাই উত্তর দিচ্ছি। মেয়েদের মাসিকের ৭ দিন অাগে এবং ৭ দিন পর যৌনসংগম করলে বাচ্চা হবার কোন সম্ভাবনা নেই। তবে এটি তাদের জন্য প্রয়োজ্য যাদের মাসিক নিয়মিত হয়। তাছাড়া আপনি কনডম ব্যাবহার করলেও বাচ্চা হবার কোন সম্ভাবনা নেই। বিঃদ্রঃ, আমি নিষেধ করি বিয়ের আগে কোন যৌনসংগম না করার।
0 টি ভোট
করেছেন (69 পয়েন্ট)
মাসিক শেষ হবার পর ৫ থেকে ৭ দিন, এই সময়কে বলা হয় Resting Phase. এরপর ৮ - ১৪ দিন, এই সময়কে বলা হয় Proliferative Phase. সাধারণত ১৩ থেকে ১৪ তম দিনে ডিম্বাশয় থেকে ডিম্বাণু স্খলিত হয়। এরপর তা ফেলোপিয়ান নালী বেয়ে জরায়ুতে এসে অবস্থান করে। এই স্খলিত ডিম্বাণু ১৫ থেকে শুরু করে ২৮ দিন পর্যন্ত জরায়ুতে অবস্থান করে। এই সময়কে বলা হয় Luteal Phase. এরপর এই ডিম্বানু ১৪ - ১৮ দিনের মধ্যে পুরুষের শুক্রাণু না পেলে অর্থাৎ এই কয়দিন শারীরিক মিলন না হলে তা নষ্ট হতে শুরু করে এবং ২৮ তম দিনে পুরোপুরি নষ্ট হয়ে যায়। এরপর দুই থেকে তিন দিন হছে Bleeding Phase. এসময় নষ্ট ডিম্বাণু, জরায়ুর এন্ডোমেট্রিয়াম, মিউকাস সহ বের হয়ে আসে যা আমরা মাসিক স্রাব বলে থাকি। কাজেই মাসিক শেষ হবার পর থেকে ১৪ তম দিনে ডিম্বাণু স্খলিত হয়। এই ডিম্বাণু স্খলিত হওয়ার আগে তিন দিন, স্খলিত হওয়ার দিন এবং পরে তিন দিন হচ্ছে হিট পিরিওড। অর্থাৎ এই সময় শারীরিক মিলন করলে বাচ্চা জন্ম লাভের সম্ভাবনা শতভাগ যদি অন্য কোন শারীরিক সমস্যা না থাকে। আর বাদ বাকী অন্যান্য দিন গুলো নিরাপদ সময় হিসেবে বিবেচিত হয়। এখন কথা হচ্ছে অনেকের নিয়মিত মাসিক হয় না। তাদের ক্ষেত্রে এই নিরাপদ সময় বের করা কঠিন কাজ। কিন্তু যাদের মাসিক নিয়মিত অর্থাৎ প্রতি মাসে প্রায় একই তারিখে হয় বা দুই একদিন আগে পরে হয়। তাদের ক্ষেত্রে মাসিক শেষ হবার পর ১০ দিন এবং শুরু হওয়ার আগে ১০ দিন হচ্ছে নিরাপদ সময়। তিন দিন হচ্ছে মাসিক চলাকালীন সময়। আর মাঝখানে থাকলো সাত দিন যা হিট পিরিয়ড। কাজেই হিট পিরিয়ডে বীর্য ভেতরে গেলে বাচ্চা জন্ম লাভের সম্ভাবনা ৯৫-৯৯%। আর অন্যান্য দিনে বীর্য ভেতরে গেলে সম্ভাবনা নেই বললেই চলে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
24 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shagada (15 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
27 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd (2,694 পয়েন্ট)
+3 টি ভোট
1 উত্তর
21 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tushar (1,577 পয়েন্ট)
+2 টি ভোট
1 উত্তর
21 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tushar (1,577 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
17 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহমুদুর রহমান✌ (17 পয়েন্ট)
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

18,892 টি প্রশ্ন

20,637 টি উত্তর

1,462 টি মন্তব্য

4,605 জন সদস্য

...