354 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন Level 5
আমার বর্তমান বয়স ১৮ বছর চলছে।আমি মাঝে মধ্যে পর্নছবি দেখে হস্তমৈথুন করি।আমি জানি যে পর্নছবি দেখা এবং হস্তমৈথুন করা দুটোই ধর্মীয় দিক দিয়ে ও দেহের দিক থেকে ক্ষতিকর তার পরে ও আমি পর্নছবি দেখা ছাড়তে পারছিনা কেনো।আমি এ ও জানি যে এভাবে চলতে থাকলে আমার ভবিষ্যত যৌন জীবন অনেক হুমকির মুখে পড়বে তার পরে ও আমি এ আসক্তি থেকে নিজেকে কন্ট্রোল করতে পাড়ছিনা।

2 উত্তর

0 টি ভোট
করেছেন Level 5
আপনি যে কাজটি করেন তা করতে করতে এখন নেশায় পরিণত হয়েছে।আমরা জানি নেশা জাতীয় কোনো কিছুতে অভ্যস্ত হয়ে গেলে তা ছাড়া খুবই কষ্টকর।আপনি মনে যতই বলেন যে এটা আর আমি করব না। কিন্তু আপনার মন আর এটা বেশি করতে চাইবে।তাই এটি ছাড়তে হলে আপনাকে ধৈর্য্য ধরতে হবে।আমরা জানি চেষ্টা ও শ্রম সাফল্যের চাবি কাঠি।তাই এটা আস্তে আস্তে ছাড়ার চেষ্টা করতে হবে। ইচ্ছা থাকলে উপায় হয়।সুতরাং আপনারটাও হবে।
0 টি ভোট
করেছেন Level 8
আপনি এক কাজ করুন আপনি নতুন কোনো শখের কাজ শুরু করুন,যেমন আপনি গার্ডেনিং শুরু করতে পারেন।সবচেয়ে বড় কথা হল আপনাকে এমন একটা কাজ বেছে নিতে হবে যেটা আপনাকে সবসময় ব্যাস্ত রাখবে।বাইরে বন্ধুবান্ধবের সাথে বেশি সময় কাটান,কিংবা খেলাধুলা করতে পারেন,আপনি নিজেই কিছুদিন পর্যবেক্ষন করে এমন একটা কাজ খুঁজে বের করতে পারবেন,যেটা আপনাকে ব্যাস্ত রাখবে।আর বাসায় কখনও একা একা থাকবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
27 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Khayrul Level 3
1 উত্তর
21 জানুয়ারি 2023 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sourav Roy Level 2
1 উত্তর
20 মার্চ 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray Level 5
1 উত্তর
1 উত্তর
30 জুলাই 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ আসলাম উদ্দীন Level 1
0 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...