878 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন

2 উত্তর

+3 টি ভোট
করেছেন
হাদিসে বলা আছে স্ত্রী স্বামীর নিকট ক্ষেত স্বরুপ।ক্ষেতের মালিক তা কিভাবে চাষ করবে তা একান্ত তার ব্যক্তিগত।সেদিকের বিবেচনায় এটা কোনো সমস্যা নয়।আর ইসলাম ধর্মে কোথাও যোনি চোষার ব্যাপারে কিছু বলা হয়নি বরং এটার দিকে তাকাতে নিষেধ করা আছে(এতে চোখের জ্যোতি কমে যায়)। এটা আপনার ব্যাপার।তবে নিঃস্বন্দেহে এটা একটা বিকৃত মস্তিষ্কের কাজ।হাত পা থাকতে মুখ দিয়ে যোনি চুষে কেন সঙ্গিনীকে উত্তেজিত করতে হবে?
–1 টি ভোট
করেছেন
আপনার স্বামি আপনার যৌনাঙ্গ চুষলে কিংবা আপনি আপনার স্বামির লিঙ্গ চুষলে এটা জায়েজ না।শুধু ইসলাম ধর্ম কেনো প্রত্যেকটা ধর্মেই আছে এটা পাপ।ধর্মের দিক থেকে আপনার স্বামি শুধুমাত্র ঐ যায়গায় ব্যবহারের জন্য যেটা উপযুক্ত সেটাই নিজের ইচ্ছেমতো/সুবিধামতো দিতে পারেন অথবা ব্যবহার করতে পারেন।এমনকি ধর্মের দিক থেকে দুধ চোষাও উচিৎ নয় এমনি আপনার স্বামি চাইলে প্রত্যেকদিন আপনাকে করতে পারেন না কেননা ধর্মানুযায়ী মাসে একবার তার যৌনসুখে ইচ্ছেমতো ব্যবহার করতে পারেন। আশাকরি বুঝতে পেরেছেন,,,ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
16 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন jajabor
1 উত্তর
21 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd
3 টি উত্তর
20 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারিয়া
1 উত্তর
11 জানুয়ারি 2019 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...