নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
90 বার প্রদর্শিত
20 অগাস্ট 2018 "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (26 পয়েন্ট)
26 অগাস্ট 2018 বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমার খুব প্রয়োজনে জমির পর্চা ও খতিয়ান ইমার্জেন্সি দরকার।আমি কিভাবে অনলাইনে এটা ওঠাতে পারি?বিস্তারিত জানান।খুব অভিজ্ঞ কেউ থাকলে অনুগ্রহ করে মোবাইল নম্বরটি দিবেন!

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

1 উত্তর

+2 টি ভোট
01 সেপ্টেম্বর 2018 উত্তর প্রদান করেছেন (6,586 পয়েন্ট)
জমির পর্চা বা খতিয়ান ৩ভাবে তোলা যায়~ ১। জেলা ই-সেবাকেন্দ্রের মাধ্যমে ওয়ান স্টপ সার্ভিস গ্রহন করা যায়। ২। ইউনিয়ন তথ্য ও সেবাকেন্দ্র থেকে নাগরিকগন আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে সরকার নির্ধারিত কোর্ট ফি ছাড়াও জেলা প্রশাসন নির্ধারিত প্রসেসিং ফি দিতে হবে। ৩। জেলা ওয়েব পোর্টালে নির্ধারিত আবেদন ফরমে ফিল আপ করে ব্যক্তি নিজেই জমির খতিয়ান সংগ্রহ করতে পারবেন। জেলা ওয়েব পোর্টাল পাবার জন্য আপনাকে www.districtname.gov.bd এই ঠিকানায় যোগাযোগ করতে হবে। সেখানে জমির খতিয়ানের জন্য আবেদন বাটনে ক্লিক করলেই সংশ্লিষ্ট ফর্মটি পাওয়া যাবে। আবেদনটি ২ ভাবে করা যায়. ১. জরুরী ডেলিভারী~ এতে সময় লাগে ৩দিন। আর ২. সাধারন ডেলিভারী~ এতে সময় লাগে ৭-১০দিন। সংশ্লিষ্ট খরচ ১. জরুরী ডেলিভারী তে কোর্ট ফি ২০টাকা এবং ডেলিভারী ফি ২টাকা। ২. সাধারন ডেলিভারী তে কোর্ট ফি ১০টাকা এবং ডেলিভারী ফি ২টাকা। সুত্র:ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় অনলাইনে জমির খতিয়ান বা পর্চা তোলার প্রক্রিয়া।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

+1 টি ভোট
0 টি উত্তর
03 ফেব্রুয়ারি "নিত্যনতুন সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Amirul (2,367 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
13 মার্চ "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন শেখ মোহাম্মদ (404 পয়েন্ট)
+1 টি ভোট
1 উত্তর
0 টি ভোট
0 টি উত্তর
05 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Y.A. হিরন (16 পয়েন্ট)
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,758 টি প্রশ্ন

21,572 টি উত্তর

1,596 টি মন্তব্য

4,947 জন সদস্য

...