নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
71 বার প্রদর্শিত
20 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (534 পয়েন্ট)

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

1 উত্তর

0 টি ভোট
20 অগাস্ট 2018 উত্তর প্রদান করেছেন (4,084 পয়েন্ট)

আপনি যে নিজে থেকে পর্ন আসক্তি থেকে বেড়িয়ে আসতে চান, আপনার এই ইচ্ছাটা আপনাকে অনেক সাহায্য করবে। পর্ন আসক্তি থেকে বেরিয়ে আসা আসলেই অনেক কষ্টের কিন্তু আপনার যদি ইচ্ছা শক্তি থাকে তবে অবশ্যই আপনি পারবেন নিজের জীবনকে আরো সুন্দর করে গেড়ে তুলতে।

আপনার পর্ন আসক্তি শুরু হয়েছে কি কোন মানসিক অশান্তি থেকে। আপনার সে অশান্তি নিয়ে কাজ করার জন্য কাউন্সেলিং সেবা নিতে পারেন।  

পর্ন আসক্তি আগে আপনার জীবন কেমন ছিল এবং এখন কেমন হয়েছে সেটা ভাবেন। পর্ন না দেখলে আপনার জীবনে কি কি সুবিধা হবে সেটা উপলদ্ধি করার চেষ্টা করতে পারেন। আপনার জীবনে নিশ্চই কোন না কোন স্বপ্ন আছে। সেই স্বপ্ন পূরণের জন্য আপনাকে কাজ করতে শুরু করতে হবে আবার। আপনি পর্ন আসক্তি হয়েছেন  বলেই যে আপনার জীবন এখানেই শেষ এমনটা ভুল ধারণা। আপনি পারবেনন আবার ঘুরে দাঁড়াতে।

আপনার এই পর্ন আসক্তি ছেড়ে দেবার চেষ্টার মাঝে হয়ত অনেক বাধা আসবে, হয়ত আপনি ভুল করে আবার পর্ন দেখা শুরু করতে পারেন, কিন্তু আপনারর চেষ্টা যেন কখনও থেকে না যায়। আপনি একদিনেই পর্ন ছেড়ে দিতে পারবেন না। এটাই স্বাভাবিক, কিছুটা সময় নিতে পারেন। তাহলে ধিরে ধিরে আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। নিজেকে পুরস্কির্ট করুন বা আপনার কাজগুলোর জন্যে প্রশংসা করুন। এতে আপনি অনুপ্রাণিত হবেন কাজ করার জন্যে।

আশা করি আপনাকে কিছুটা সাহায্য করতে পেরেছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

+7 টি ভোট
6 টি উত্তর
+4 টি ভোট
4 টি উত্তর
09 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat (5,566 পয়েন্ট)
0 টি ভোট
3 টি উত্তর
0 টি ভোট
1 উত্তর
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,745 টি প্রশ্ন

21,557 টি উত্তর

1,594 টি মন্তব্য

4,943 জন সদস্য

...