388 বার প্রদর্শিত
"মতামত" বিভাগে করেছেন Level 7

3 উত্তর

+4 টি ভোট
করেছেন Level 7
 
সর্বোত্তম উত্তর
না। কারণ বর্তমান রাজনীতিতে ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করে তার সুবিধা ভোগ করে ওপর মহলের নেতারা। সেই সব নেতা নিজের দলের সার্থে তরুণ ছাত্রদের যে কোনো কাজে ব্যবহার করে। যদিও 1952 ও 1971 সালে দুটি বড় সফল আন্দোলন সম্ভব হয়েছিল ছাত্রদের জন্যই। কিন্তু সেটা ছিলো ছাত্র আন্দোলন। কোন এক ছাত্র আন্দোলন ই পারে দেশকে সঠিক পথ দেখাতে। আর ছাত্র রাজনীতি পারে একটা যুবসমাজ কে ধ্বংস করতে।
করেছেন Level 8
একমত আপনার সাথে।
করেছেন Level 7
thanks
করেছেন Level 6
সঠিক বলেছেন।
করেছেন Level 7
আপনি ১০০ %সঠিক বলেছেন।
+1 টি ভোট
করেছেন Level 7
না, আমিও ছাত্র রাজনীতি সমর্থন করি না। আমি মনে করি, এটি ছাত্রসমাজকে ধ্বংস করার একটি পন্থা মাত্র।
0 টি ভোট
করেছেন Level 7
আমি একজন ছাত্র হিসেবে বলব বর্তমান কালের ছাত্র রাজনীতি আসলেই কোন সত্যিকারের রাজনীতিই নয়।কেননা তাদেরকে বর্তমান কালের বড় বড় নেতারা সাপ মারার জন্যে লাটি হিসেবে ব্যাবহার করে।আর সাপের কামড় খেয়ে এই দেশের তরুন প্রজন্ম তাদের মা বাবা শিক্ষক ও গুরুজনদের শিখানো আদর্শ থেকে দুরে সড়ে যায়।যার ফলে এক একটা ছাত্র দেশের উন্নতিতে পা রাখার পরিবর্তে সন্ত্রাসি চাঁদা বাজি ও জঙ্গিবাদের দিকে দাবিত হয়।আমি একজন সচেতন ছাত্র হিসেবে বলব নেতারা যেন ছাত্রদেরকে তাদের অসৎ উদ্দ্যেশ হাসিলের জন্যে লাটি হিসেবে ব্যবহার করে তাদের মা বাবার সোনার সন্তান স্বপনটাকে ধুলোয় মিশিয়ে না দেয়। আমি কখনোই ছাত্র রাজনীতিকে সমর্থন জানাই নি আর ভবিষ্যত প্রজন্মকেও আমি এরখম বাকা পথে না যাওয়ার দিকে আহবান জানাবো ইনশাআল্লাহ।তবে আমি ছাত্র আন্দোলন কে উৎসাহিত করি কেননা তা খাটি সোনাকে আরো খাটি করে দিবে কারন তারা দেশপ্রেমী হয়ে দেশের মঙ্গলের জন্যে লড়বে ।উত্তরটা কেমন লাগল মন্তব্য লেখতে ভূলবেন না কিন্তু

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

12 টি উত্তর
10 ফেব্রুয়ারি 2018 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন S R Shahin Rana Level 5
2 টি উত্তর
19 মার্চ 2020 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
1 উত্তর
10 সেপ্টেম্বর 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন Younus Matubber Level 8
7 টি উত্তর
3 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...