17,330 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 7

2 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 6
বাংলাদেশের কোন কোন জেলায় পতিতালয় আছে তা জেনে কি করবেন বুঝলাম না।এটি কি শুধুমাত্র ভ্রমণের উদ্দেশ্য নাকি অন্যকিছু।যাইহোক পতিতালয়ে কিন্তু ভালো মানুষ যায় না।    
সরকার অনুমোদিত বাংলাদেশে ১৪ থেকে ১৮টি গনিকা বা পতিতালয় আছে।এগুলোর টাঙ্গাইল শহরের বেবীস্ট্যান্ড কান্দাপাড়া যৌন পল্লী, রাজবাড়ি জেলার দৌলতদিয়া যৌনপল্লী, খুলনার সুন্দরবন সংলগ্ন বানীশান্তা পতিতা পল্লী, যশোরের বাবু বাজার পতিতা পল্লী,মাড়োয়ারী মন্দির পতিতাপল্লী,ঝালাইপট্রি পতিতাপল্লী,ফরিদপুর শহরের রথখোলা যৌনপল্লী,ময়মনসিংহ গাঙ্গিনাপাড় যৌনপল্লী,জামালপুরের রাণীগঞ্জ পতিতাপল্লী উল্লেখ্য।এসব যৌনপল্লীতে সরকার অনুমোদিত লাইসেন্সধারী পতিতা রয়েছে।এই লাইসেন্সধারী পতিতাদের একটি বড় অংশ হচ্ছে ১৮ বছরের নিচে। এরা নোটারি পাবলিকের মাধ্যমে লাইসেন্স নিয়ে কাজ করছে।
এইতো গেলে বাংলাদেশের বৈধ পতিতালয়ের সংখ্যা।এগুলি ছাড়াও বিভিন্ন জেলায় অবৈধ অনেকে পতিতাবৃত্তি করে থাকে।বিভিন্ন আবাসিক হোটেলগুলিতে এসব চলে।আশা করি আপনার প্রশ্নের উত্তর পেয়েছেন।     
করেছেন
সিলেট পতিতালয় আছে কি?  
0 টি ভোট
করেছেন Level 8
বাংলাদেশে খুব বেশি জেলায় পতিতালয় নেই। 


১।পাটুরিয়া-দৌলতদিয়া ঘাট পতিতালয়।

২।টাঙাইল কান্দাপাডা যৌনপল্লী।

এগুলিই বর্তমানে রয়েছে আমার জানামতে।

করেছেন Level 1
আমি পতিতা কে বিয়ে করতে চাই

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 জুলাই 2023 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
10 জানুয়ারি 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Gobindha roy Level 1
2 টি উত্তর
08 ফেব্রুয়ারি 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd Level 6
1 উত্তর
1 উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...