search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।এখনই প্রশ্ন করা শুরু করুন।
1 টি ভোট
3,530 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে

2 উত্তর

1 টি ভোট
বাংলাদেশের কোন কোন জেলায় পতিতালয় আছে তা জেনে কি করবেন বুঝলাম না।এটি কি শুধুমাত্র ভ্রমণের উদ্দেশ্য নাকি অন্যকিছু।যাইহোক পতিতালয়ে কিন্তু ভালো মানুষ যায় না।    
সরকার অনুমোদিত বাংলাদেশে ১৪ থেকে ১৮টি গনিকা বা পতিতালয় আছে।এগুলোর টাঙ্গাইল শহরের বেবীস্ট্যান্ড কান্দাপাড়া যৌন পল্লী, রাজবাড়ি জেলার দৌলতদিয়া যৌনপল্লী, খুলনার সুন্দরবন সংলগ্ন বানীশান্তা পতিতা পল্লী, যশোরের বাবু বাজার পতিতা পল্লী,মাড়োয়ারী মন্দির পতিতাপল্লী,ঝালাইপট্রি পতিতাপল্লী,ফরিদপুর শহরের রথখোলা যৌনপল্লী,ময়মনসিংহ গাঙ্গিনাপাড় যৌনপল্লী,জামালপুরের রাণীগঞ্জ পতিতাপল্লী উল্লেখ্য।এসব যৌনপল্লীতে সরকার অনুমোদিত লাইসেন্সধারী পতিতা রয়েছে।এই লাইসেন্সধারী পতিতাদের একটি বড় অংশ হচ্ছে ১৮ বছরের নিচে। এরা নোটারি পাবলিকের মাধ্যমে লাইসেন্স নিয়ে কাজ করছে।
এইতো গেলে বাংলাদেশের বৈধ পতিতালয়ের সংখ্যা।এগুলি ছাড়াও বিভিন্ন জেলায় অবৈধ অনেকে পতিতাবৃত্তি করে থাকে।বিভিন্ন আবাসিক হোটেলগুলিতে এসব চলে।আশা করি আপনার প্রশ্নের উত্তর পেয়েছেন।     
0 টি ভোট
বাংলাদেশে খুব বেশি জেলায় পতিতালয় নেই। 


১।পাটুরিয়া-দৌলতদিয়া ঘাট পতিতালয়।

২।টাঙাইল কান্দাপাডা যৌনপল্লী।

এগুলিই বর্তমানে রয়েছে আমার জানামতে।

এই প্রশ্নগুলিও দেখুন

1 টি ভোট
1 উত্তর
আমি ছোট থেকে শুনেছি মানুষ দেহ ব্যবসা করে।আমি তাদের মুখ থেকে শুনতে চাই কেন তারা এই পথ বেছে নিয়েছে।
11 জানুয়ারি 2019 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা Gobindha roy
6 টি ভোট
2 টি উত্তর
কেউ জিনিসটা খারাপ ভাবে নিবেন না।আমার ইচ্ছা নিষিদ্ধ পল্লীতে একদিন ঘুরে দেখার এই জন্য জানতে চাইলাম।পতিতালয় পল্লীতে একদিন যেতে চাই।
08 ফেব্রুয়ারি 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা builderbd