search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
227 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে

1 উত্তর

1 টি ভোট

ফোন সেক্স এর নতুন করে কোন সংজ্ঞা দেওয়ার নেই। সবাই কম বেশি জানে। তবুও এ সম্পর্কে কিছু বলছি, স্পেশালি তাদের জন্য যারা ফোন সেক্স সম্পর্কে তেমন অভিজ্ঞ নয় এবং সেক্সুয়াল রিলেশনের ক্ষত্রে নতুন, তাদের একটু হলেও সাহায্য করার জন্য।


এখন তরুন প্রজন্মের যারা সেক্সুয়াল রিলেশনে আগ্রহি বা অভ্যস্ত, তাদের জন্যে প্রতিদিন সেক্স করার জায়গা বের করে দেখা করাটা বেশ কঠিন। তাই দুজনের চাহিদা মেটানোর জন্য ফোন সেক্স কিছুটা হলেও সাহয্য করতে পারে। এছাড়া লং ডিস্টেন্স রিলেশনেও ফোন সেক্স বেশ প্রয়োজনীয়, এমন কি স্বামী স্ত্রীর সম্পর্কেও।

 
-ফোন সেক্সের জন্য এমন একটা সময় বেছে নেওয়া উচিত যখন কেউ ইন্টারাপ্ট করবে না। নিরবিচ্ছিন্ন ভাবে দুইজন দুইজনকে সময় দিতে পারবেন, মজা দিতে পারবেন।
-সুন্দর কোন মুহূর্ত ভেবে নিতে পারেন, কল্পনা করে নিতে পারেন কোন জায়গা যেখানে একটা পরিপূর্ণ একটি সেক্স আপনি করতে পারেন। পযিশন গুলো বর্ননা করুন, একে অন্যের কাছে। অনেকেই ইমাজিনেটিভ সেক্সে অনেক বেশি টার্ন অন হয়ে পরে।

-মাস্টার্বেশন এর মাধ্যমে ফোন সেক্স বেশ জমে উঠে। অনেকেই Naked হয়ে ফোন সেক্স করতে বেশ ভালবাসে। ছেলেরা সাধারনত তার গার্লফ্রেন্ড Naked হয়ে ফিঙ্গারিং করছে বা ব্রেস্ট প্রেস করছে এটা ভেবে অদ্ভুত মজা পায়। মেয়েদের Moaning তাদের জন্যে একটি ভয়াবহটার্নিং অন ব্যাপার। অন্যদিকে ছেলেদের মাস্টার্বেশনের কথা শুনেও মেয়েরা অনেক Horny হয়ে যায়। যদিও অনেক ছেলেই সেটা জানেনা।

 

-অনেকেই ফোন সেক্সের সময় অনেক নোংরা কথা (Dirty Talk) শুনতে ও বলতে ভালবাসে। এটা দুইজনের মাঝে ভাল আন্ডারস্ট্যান্ডিং থাকলে ফোন সেক্স কে অনেক জমিয়ে দিতে পারে। কিন্তু নতুন রিলেশনের শুরুতে দুইজন-দুইজন কে বুঝে নেওয়ার পরেই এই ব্যাপারটি শুরু করা উচিত।
-ফোন সেক্সের সময় Fake Moaning না করাই ভাল। এতে রিলেশনের বিশ্বাসনষ্ট হয়। যদি ফোন সেক্সে কম্ফোর্টেবল না হন, বা ব্যাপারটা কোন দিক থেকে আজব লাগে, তবে আপনার সঙ্গি কে বুঝিয়ে বলুন আপনার সমস্যা গুলো, এবং দুইজন মিলে কোন সমাধানে আসার চেষ্টা করুন।

-যদি Committed Relation হয়ে থাকে, তবে কিছু ভালবাসাময় কথা ফোন সেক্সের ক্ষেত্রে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এবং রিলেশনকে শক্ত করতে বেশ  সাহায্য করে।

সম্পর্কিত প্রশ্ন

2 টি উত্তর
আমাদের দেশে একটি ছেলেকে তার মা বাবা ২৬ ,২৭ বছরের আগে বিয়ে দেয় না।তার উপর আমাদের দেশ হলো একটি মুসলিম দেশ এখানে ছেলে মেয়ের অবাধ মেলামেশার সুযোগ নেয়।কিন্তু অন্যান্য বেশিরভাগ দেশগুলোতে অবাধ মেলামেশার সুযোগ রয়েছে।আমাদের দেশে একটি ছেলের বয়সন্ধিকাল শুরু হয় ১৩-১৪ বছর বয়স থেকেই।তখন থেকেই ... এটা থেকে যুব সমাজকে রক্ষা করার জন্য কি করা যায়? তাড়াতাড়ি বিয়ে করা কি এটার সমাধান হতে পারে? নাকি অন্য আরো উপায় আছে?
06 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা Md tushar
0 টি উত্তর
কেউ যদি হস্তমৈথুন ছেড়ে দেয়।তাহলে তার নরমাল অথবা সাভাবিক পর্যায়ে আসতে কত সময় লাগতে পারে।
06 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা Abinashray
2 টি উত্তর