নির্বিক ডট কমে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন,প্রশ্ন করতে রেজিস্ট্রেশন করুন
0 টি ভোট
84 বার প্রদর্শিত
21 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (534 পয়েন্ট)
14 মার্চ বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
উত্তর জানতে চাই।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

1 উত্তর

0 টি ভোট
21 জুলাই 2018 উত্তর প্রদান করেছেন (4,084 পয়েন্ট)

চিকিৎসাশাস্ত্র মতে, হস্তমৈথুন শরীরের জন্য খারাপ কিছু নয়। এটি একটি জৈবিক ব্যাপার, আপনি যদি এটি নাও করেন তাহলেও আপনার স্বপ্নদোষ হবে... যাইহোক, মনে রাখতে হবে সবকিছুরই অতিরিক্ত খারাপ।

অধিক হস্তমৈথুনের বেশ অনেকগুলো খারাপ দিক আছে। তার মাঝে প্রধান একটি হল, আপনার লিঙ্গের টিস্যু ক্ষতিগ্রস্ত হতে পারে। এই ক্ষেত্রে, হস্তমৈথুনের প্রক্রিয়াও একটি বিশেষ দিক। অনেকেই নানারকম পদ্ধতি অবলম্বন করে... মনে রাখা উচিত, শারীরিক মিলনের সময়ে পুরুষের লিংগ যে পরিবেশ লাভ করে সেই একই পরিবেশ আপনি হস্তমৈথুনের সময় তৈরী করতে পারছেন না... তাই জোরপ্রয়োগে টিস্যু ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা থেকেই যায়। তাই হস্তমৈথুনের পদ্ধতি যথেষ্ট মোলায়েম হওয়া ভাল, নইলে ক্ষতি হতে পারে...  এছাড়া শারীরিকভাবে অন্য কোন ধরনের ক্ষতি হবার সম্ভাবনা নেই, অনেকে বলে এতে করে স্বাস্থ্য খারাপ হয়ে যায়, এধরনের কিছু হবার কোন প্রমাণ পাওয়া যায়নি...

হস্তমৈথুনের শারীরিক প্রভাব থেকে মানসিক প্রভাবই বেশি ভয়ংকর হতে পারে... এটি এখন অনেকভাবেই প্রমাণিত যে যারা নিয়মিত পর্ণ দেখেন কিংবা কল্পনা করে হস্তমৈথুন করেন তারা বাস্তবে নারীদেহের সংস্পর্শে ততটা উত্তেজিত হতে পারেন না। যাই যৌণক্রিয়ায় আনন্দ পাওয়া এবং দেয়ার ব্যাপারে তারা পারদর্শী হন না।  এছাড়া হস্তমৈথুন অভ্যাসে পরিণত হয়ে গেলে, আপনি সময়মত এটি না করলে নানাধরনের অস্বস্তিতে পড়বেন।

এবার আপনার প্রশ্নের স্পেসিফিক উত্তর দেবার চেষ্টা করি, যদিও স্পেসিফিক কিছু বলা সম্ভব নয়। হস্তমৈথুন ততক্ষণ পর্যন্তই সমস্যাহীন যতক্ষণ পর্যন্ত আপনার শরীর সহজভাবে সাড়া দেয়। যখনই আপনাকে আনন্দলাভের জন্য অধিক সময়, শক্তি কিনবা চেষ্টা ব্যয় করতে হবে তখনই তা খারাপ... এখন এই লেভেল একেক জনের জন্য একেক রকম হতে পারে। গড়ে সপ্তাহে ৪-৫ বার করা যেতে পারে এবং দৈনিক একবারের বেশি করা মোটেই উচিত হবে না

আশা করি বুঝতে পেরেছেন।ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি ভোট
1 উত্তর
10 জুলাই 2018 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইফতি (996 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
24 জানুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shagada (15 পয়েন্ট)
0 টি ভোট
2 টি উত্তর
09 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mist Srity Akter (102 পয়েন্ট)
0 টি ভোট
1 উত্তর
03 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray (509 পয়েন্ট)
+3 টি ভোট
1 উত্তর
21 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md tushar (1,578 পয়েন্ট)
নির্বিক ডট কম এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে নিবন্ধন করুন।

19,745 টি প্রশ্ন

21,557 টি উত্তর

1,594 টি মন্তব্য

4,943 জন সদস্য

...