159 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন
আমি বিগত ৯ বছর ধরে হস্তমৈথুন করে আসছি।আমি এটা সম্পুর্ন্যরুপে ত্যাগ করতে চাই।আমি যদি এটা ত্যাগ করি তাহলে কি কোনো চিকিৎসার করার প্রয়োজন হবে কি।আমার বয়স বর্তমানে ১৮ চলছে।

1 উত্তর

+2 টি ভোট
করেছেন
আপনার কোন চিকিৎসার প্রয়োজন হবে না।তবে আপনাকে একটা কথা বলে রাখি সপ্তাহে একবার কিংবা মাসে দুই তিন বার হস্থমইথুন করা খারাপ কিছু নয়।বরং শরীরের জন্য উপকারি।তবে খেয়াল রাখতে হবে,অতিরিক্ত কোন কিছুই ভাল নয়।আমার কথা আপনার বিশ্বাস না হলে আপনি বিদেশী স্বাস্থ্য সাইট গুলু দেখুন।বিদেশী অনেক ভাল ভাল ডাক্তারি সাইট রয়েছে,সেখানে প্রশ্ন করলে উত্তর পেয়ে যাবেন।  বাংলাদেশি সাইটগুলুতে এই সম্পর্কে সঠিক কোন দিক নির্দেশনা পাবেন না।
করেছেন
ভাই প্রথম এটা যখন করছিলাম তখন ১২ থেকে ১৫ মিনিট সময় লাগতো বির্যপাত হতে।but এখন ৩ থেকে ৫ মিনিট এ হয়ে যায়।আর এটা না করলে দেহের কোনো ক্ষতি হবে কি।
করেছেন
এটা না করলে শরীরের কোন ক্ষতি হবে না।আর আপনি মনে হয় হস্থমইথুনে আসক্ত হয়ে পরেছেন।যদি আসক্ত হয়ে থাকুন,তাহলে এটা থেকে বেরিয়ে আসুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
20 মার্চ 2020 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray
1 উত্তর
30 জুলাই 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ আসলাম উদ্দীন
0 টি উত্তর
2 টি উত্তর
17 জুলাই 2019 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Abinashray
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...