281 বার প্রদর্শিত
"বিনোদন" বিভাগে করেছেন

2 উত্তর

+2 টি ভোট
করেছেন Level 2
এর জন্য প্রয়োজন  SEO করা, এটা ভালমত করতে না পারলে ভিডিও অাপলোড করে লাভ নেই। গুগলে সার্চ দিয়ে seo সম্পর্কে জানতে পারেন।
+1 টি ভোট
করেছেন Level 5
ইউটিউব সাবস্ক্রাইভাব বাড়াতে কিছু কাজ করতে হবে। একজন মানুষ তখনই চ্যানেল সাবস্ক্রাইব করে যখন সেই চ্যানেলটির ভিডিও থেকে সে কিছু শিখতে পারে, কিছু করতে পারে অথবা আনন্দ নিতে পারে। তারজন্য চ্যানেলটির ভিডিও হতে হবে যথেষ্ট ইউনিক। আপনার চ্যানেলকে ইউনিক ও আকর্ষণীয় করতে কিছু করণীয়ঃ ১/ফেইক ডিডিও দেওয়া থেকে বিরত থাকুন। ২/ ভিডিওর থাম্বনেইল হতে হবে যথেষ্ট আকর্ষণীয়। ৩/ টাইটেল, থাম্বনেইল ও ভিডিওর মাঝে সামঞ্জস্যতা রাখুন। ৪/ ভিডিওতে সুন্দর ভাষ্য, গুছালো ও উত্তেজনাপূর্ণ বাক্য ব্যবহার করুন। সামান্য রসিকতা রাখতে পারেন। ৫/ ভিডিও এডিটিং-এ যথেষ্ট লক্ষ রাখুন। ৬/ ভিডিও যথেষ্ট আলোময় এবং রঙিন করার চেষ্টা করুন। ৭/ সর্বশেষ ভালো সাউন্ড ব্যবহার করুন। ইত্যাদি কিছু নিয়ম মেনে ভিডিও আপলোড করলে আপনার সাবস্ক্রাইভার দিন-দিন বৃদ্ধি পাবে। যে কোন প্রয়োজনে আমিঃ www.facebook.com/grmanik.kutubi.7 ধন্যবাদ।
করেছেন Level 1
Taw hochhena kn

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন সৌরভ Level 2
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...