196 বার প্রদর্শিত
"বিনোদন" বিভাগে করেছেন Level 5

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 5
দম্পতি লিসা গ্যান্ট ও অ্যালেক্স পেলিং এক আশ্চর্য জুটি। তারা এ পর্যন্ত ৬৬ বার বিয়ে করেছেন এবং ৬৭তম বিয়ের আসরে বসতে যাচ্ছেন শিগগিরই। এতোবার বিয়ে করার কারণ কী? মূলত তারা বিয়েটা করতে চাইছেন একটি পছন্দমতো স্থানে, পছন্দনীয় রীতিতে। কিন্তু কিছুতেই তা হয়ে উঠছে না। এই নিয়ে নীরিক্ষা করতে করতেই জীবন, সময় কেটে যাচ্ছে। উভয়েই যার যার কাজ থেকে অবসর নিয়েছেন পছন্দনীয় স্থানে, পছন্দনীয় রীতিতে বিয়ে করার জন্যে।


যেদিন কোনো স্থান, কোনো রীতি তাদের সত্যিকার অর্থেই পছন্দ হবে, সেদিনই তারা এই মহান বিবাহ অভিযানে ক্ষান্ত দেবেন। এরপর পরিপূর্ণ মধুচন্দ্রিমার জন্যে কিন্তু শুরু হতে পারে আরও এক অভিযান!


এই বিচিত্র দম্পতি এ যাবত বিয়ে করেছেন ইংল্যান্ডে তো বটেই, সেইসঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র, হাওয়াই, মেক্সিকো, হন্ডুরাস, আল সারভাদর, আর্জেন্টিনা, দক্ষিণ আফ্রিকা, পর্তুগাল, ফ্রান্স, রোমানিয়া, সুইজারল্যান্ড, পাকিস্তানসহ আরও নানান দেশে। ভালো কথা। তাদের সর্বশেষ বিয়েটা হতে যাচ্ছে আগাসী ২৮ জানুয়ারি, নিউজিল্যান্ডে, দুজনে সকলের দোয়াপ্রার্থী।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
1 উত্তর
18 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...