119 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 5

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 5
রাশিয়ায় প্রথা ভেঙ্গে বৈরি দুই রাজনৈতিক দলের দুজন এমপি’র প্রেম বিয়ে পর্যন্ত গড়িয়েছে। দুই প্রতিদ্বন্দ্বী দলের দুই নেতার মধ্যে এ ধরণের বিয়ের ঘটনা রাশিয়ায় এই প্রথম।

 

বর রুশ কম্যুনিস্ট পার্টির এমপি ডেনিস ভোরোনেনকোভ, আর কনে ক্ষমতাসীন দল ওয়ান রাশিয়ার এমপি মারিয়া মাকসাকোভা। সম্প্রতি উত্থাপিত একটি বিল নিয়ে সংসদীয় একটি কমিটিতে এই দুই এমপি যখন কাজ করছিলেন, সেসময় তাদের মধ্যে মন দেয়া নেয়া হয়।

 

শুক্রবার মস্কোতে তারা মালা বদল করেছেন। বিয়ের অনুষ্ঠানের পরপরই বর কনের পোশাকেই তারা দুজন সোজা কাজে চলে যান। যেহেতু এ ধরণের বিয়ে রাশিয়াতে এই প্রথম, তাই এই সম্পর্ক নিয়ে মুখরোচক কথাবার্তা চলছে।

 

কম্যুনিস্ট এমপি ডেনিস ভোরোনেনকো সংসদে তার সহকর্মীদের বলেন, “রাজনৈতিক মতভেদ আমাদের সম্পর্কে কোনো বাধা তৈরি করছে না, বরঞ্চ সম্পর্কে বৈচিত্র্য এনেছে।”

 

ওয়ান রাশিয়ার এমপি মিস মাকসাকোভা একজন অপেরা গায়িকা। তিনি বলেন, “রাজনীতিকরাও মানুষ, তাদেরও আবেগ অনুভূতি থাকতেই পারে, তারাও প্রেমে পড়তেই পারে।”

 

তাদের বিয়ের সম্বর্ধনায় রুশ সংসদ দুমার ৪৫০ জন সদস্যকেই আমন্ত্রণ জানানো হয়েছে। দম্পতি বলছেন, অনুষ্ঠান হবে একবারেই অরাজনৈতিক।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
08 এপ্রিল 2020 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
1 উত্তর
19 ফেব্রুয়ারি 2020 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nazmul hasan Level 7
0 টি উত্তর
03 জানুয়ারি 2020 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারহান Level 8
2 টি উত্তর
13 মার্চ 2019 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
11 মার্চ 2019 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
06 ফেব্রুয়ারি 2019 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন molla Level 5
1 উত্তর
17 নভেম্বর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...