120 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 6

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 6
সোনার গাড়ির কথা কেউ কখনও শুনেছেন? সোনার গারির বাস্তব গল্পই শোনাব আপনাদের। সৌদির আরবের প্রিন্স ব্রিটেনে সোনার গাড়ি নিয়ে ঘুরছেন। সম্প্রতি ব্রিটেনে গিয়ে তিনি তার সোনার গাড়িটি চালিয়েছেন।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, একটি সোনার গাড়িতে বন্ধুদের সাথে মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন সৌদি প্রিন্স তুর্কী বিন আব্দুল্লাহ। মায়াবী শহর লন্ডন। ব্রিটিশ বিত্ত-বৈভব আর গৌরবের কেন্দ্র হচ্ছে এই লন্ডন শহর। সেই মহানগরীর রাজপথে, শপিং মলের সামনে প্রায়ই কিছু সোনার গাড়ি দেখা যাচ্ছে।

পথে সোনার গাড়ি দেখে অনেকের মনে প্রশ্ন এই গাড়ির কনভয় কাদের। এসব গাড়ি দেখে সবাই এর ছবি তুলছেন। আবার সোস্যাল সাইটেও আপলোড করছেন।

সৌদি রাজকুমারে প্রাচুর্য দেখে চমকে উঠছে লন্ডনবাসি। এক খবরে জানা যায় ছুটি কাটাতে এসেছেন সৌদি প্রিন্স তুর্কী বিন আব্দুল আজিজ। সৌদি আরবের রাজধানী রিয়াদ প্রদেশের শাসক তিনি।

উল্লেখ্য ৪৪ বছর বয়স্ক প্রিন্স তুর্কী সৌখিন গাড়ির জন্য বিশ্বে  পরিচিত। লন্ডনের রাস্তায় এবার সোনার গাড়ির বহর দেখিয়ে আত্মতুষ্টি উপলব্ধি করেছেন তিনি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
04 ডিসেম্বর 2019 "বিজ্ঞান ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
1 উত্তর
06 সেপ্টেম্বর 2019 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
1 উত্তর
04 জুন 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Siddique Level 7
1 উত্তর
01 সেপ্টেম্বর 2020 "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdmuhibbullah Level 1
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...