127 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 6

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 6
বলিউডে কাজ করার স্বপ্ন নিয়ে সিনেমায় নাম লেখান মিতালি শর্মা। কিন্তু চ্যালেঞ্জে হেরে যান তিনি। আশ্রয় হয় না বাবা মার কাছেও। শেষপর্যন্ত পথেই হয় জায়গা। সম্প্রতি ক্ষুধার জ্বালায় চুরি করতে গিয়ে ধরা পড়ে  মর্মান্তিক খবরে রূপান্তরিত হন একসময়ের এই  গ্ল্যামার গার্ল।

আনন্দবাজার জানায় ‘মিতালি শর্মা দিল্লির বাসিন্দা ছিলেন।মডেল হিসেবে বেশ সুনামও অর্জন করেছিলেন তিনি।অভিনয় করেন বেশ কয়েকটি আঞ্চলিক ভাষার ছবিতেও। এ কারণে বাবা মা’র সঙ্গে সম্পর্কের ছেদ ঘটে। কিন্তু শেষ পর্যন্ত টিকে থাকতে পারেননি, গ্ল্যামার ওয়াল্ডে।

গ্লামার ওয়াল্ড থেকে ছিটকে পড়ার পর দীর্ঘদিন ধরেই কাজ খুঁজে পাচ্ছিলেন না।তাই মুম্বইয়ের লোখান্ডওয়ালায় রাস্তায় ভিক্ষে করে পেট চালাতেন। সম্প্রতি ক্ষুধার জ্বালায় চুরি করতে গিয়ে ধরা পড়ে যান তিনি।

জানা যায়, দু’দিন ধরে পেটে কিছুই পড়েনি মিতালির। ওশিওয়াড়ার একটি হাউজিং সোসাইটির কাছে গাড়ির কাচ ভেঙে চুরির চেষ্টা করার সময় তাকে হাতে নাতে ধরে ফেলে পুলিশ। বর্তমানে থানার মানসিক হাসপাতাল আছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 মার্চ 2019 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
1 উত্তর
05 নভেম্বর 2018 "পড়াশোনা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ran Ran Ran Level 7
2 টি উত্তর
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...