93 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে করেছেন Level 6

1 উত্তর

0 টি ভোট
করেছেন Level 6
বিমানে যাত্রা করার সময় নিশ্চয়ই অনেক রকম অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন? কখনও ঝড় বৃষ্টি দেখেছেন। আবার কখনও সাদা পেঁজা তুলোর মতো মেঘের ওপর দিয়ে যাওয়ার স্মৃতিও মনে গেথে রয়েছে। কিন্তু হিথরো বিমানবন্দর থেকে ওড়ার পর যাত্রীরা যে অভিজ্ঞতার সম্মুখীন হলেন তা তাঁরা জীবনেও ভুলতে পারবেন না। বিমানের ওপর বাজ পড়ার ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঝড় ঝঞ্ঝার মধ্যেই আকাশে উড়েছিলেন তাঁরা। আকাশে ওড়ার খানিক্ষণের মধ্যেই ঘটে যায় সেই বিপর্যয়। হঠাৎ বিমানটির ওপর ধেয়ে আসে বাজ। এই বাজ মানে বাজপাখি নয়। বিদ্যুৎ। যাকে আমরা আকাশ থেকে অনেক দুর দেখলেই ভয় পাই, সেই বাজ আছড়ে পড়ল বিমানের ওপর! সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানে। ভয় পেয়ে যান যাত্রীরা। অনেক যাত্রী আবার ছবি তোলার চেষ্টাও করেন। কিন্তু বাজ পড়ায় কারও কোনও ক্ষতির কথা জানা যায়নি।

বিমানে উপস্থিত যাত্রীদের মধ্যে এক যাত্রী জানিয়েছেন, হঠাৎ বিদ্যুতের জোর আলোয় তাঁরা প্রথমে ভয় পেয়ে গিয়েছিলেন। সমস্ত যাত্রীরাই কী করবেন বুঝতে পারছিলেন না। কেউ কেউ আবার ছবি তোলারও চেষ্টা করেন। কিন্তু মুহূর্তের মধ্যে ঘটে যাওয়ার জন্য অনেকে ছবি তুলতে পারেননি। আবার অনেকে ক্যামেরাবন্দি করলেন সেই ভয়ঙ্কর মুহূর্তের ছবি।

সূত্র: জিনিউজ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
1 উত্তর
08 এপ্রিল 2020 "বিজ্ঞান ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...