377 বার প্রদর্শিত
"কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে করেছেন Level 7
ফ্রি ইন্টারনেট কি সত্যিই ব্যবহার করা যায়?নাকি এগুলো সব ভুয়া।জানতে চাই

3 উত্তর

+1 টি ভোট
করেছেন Level 4
আমাদের দেশের হ্যাকার রা অনেক সময় ফ্রী নেট এর বিভিন্ন উপায় বের করে, অনেক সময় ফ্রী নেট ব্যবহার করা যায়,তবে কোন ১টা পদ্ধতি সবসময়ে চলতে পারে না,কেননা মোবাইল অপারেটর কোম্পানি, সিস্টেমে পরিবর্তন আনার মাধ্যমে ফ্রী নেট অফ করে দেয়। আমি নিজেও অনেক বার ফ্রী নেট ব্যবহার করেছি।
+1 টি ভোট
করেছেন Level 4
হ্যা।তবে কিছু ভিপিএন এর মাধ্যমে যাদের স্পীড নেই।আর freebasics.com এটাতে ভালো স্পীড এ কিছু জনপ্রিয় সাইট ব্রাউজিং করতে পারবেন?টেলিটক ব্যাতিত
0 টি ভোট
করেছেন Level 7
হ্যা যায়।
করেছেন Level 2
হ্যাঁ যায়।আপনি প্রথমে 0.freebasics.com/ সাইটে যান (গ্রামীণ ও রবি সিমে) নিচে আসুন দেখুন "আরো বিনামূল্যের পরিষেবা যোগ করুন" লেখা আছে এখানে ক্লিক করে।সার্চ বারে গিয়ে  বঙ্গবন্ধুর বাংলা লিখে সার্চবারে সার্চ দিয়ে 0.freebasics.com/ এ বঙ্গবন্ধুর বাংলা যোগ করুন।বঙ্গবন্ধুর বাংলা সাইটে ফ্রি যেকোনো সাইট ফ্রিতে চালা যাবে।এখানে দেখবেন ফেসবুকের মতো ইমেল ও পাসওয়ার্ড লেখা আছে।আপনি পাসওয়ার্ডের জায়গায় যে সাইটে যেতে চান সেই সাইটের ঠিকানা লিখে লগ ইন বাটনে চাপুন তারপর আপনি সেই সাইটে আসতে পারবেন।মনে রাখবেন এখানে ডাউনলোড ও ভিডিও দেখতে পারবেন না।

কোনো সমস্যা হলে ActionTrick সাইটটা 0.freebasics.com/ এ যোগ করুন।তারপর  ফ্রি নেট বিষয়ে সাইটের এডমিনের সাথে কথা ও পরামর্শ  দিতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
0 টি উত্তর
10 অগাস্ট 2019 "কম্পিউটার ও ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন তুহিন Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...