search
প্রবেশ
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।প্রশ্ন উত্তর করতে এখনই নিবন্ধন করুন।
32 বার প্রদর্শিত
"সাধারণ" বিভাগে
শুধুই হাজী শরিয়তুল্লারর মতে ! এই কথাটা কারো মতে বললে অনেক বড় গুনাহ হবে। একথা বললে গুনাহ হবে কেননা এই কথাটা কারো একক ব্যক্তির মতে বলা যাবে না।আমাদের সকল নবী রাসূল এমনকি বড় কথা হল আল্লাহ তায়ালা নিজেই আমাদেরকে এরখম কাজ না করার আদেশ দিয়েছেন এবং করলে কি ফল পাবো তাও বলে দিয়েছেন।

2 উত্তর

0 টি ভোট
শেরক পাপ।
0 টি ভোট
শুধু হাজী শরিয়তুল্লাহর মতে বললে ভুল হবে কেননা এই কথাটা সমস্ত নবী রাসূলেই বলে গিয়েছেন । আল্লাহ তায়ালা গোটা দুনিয়ার সৃষ্টিকর্তা তিনি একক ও অদ্বিতীয় তার কোনো শরিক নেই।একমাত্র এক আল্লাহ পাকের ইবাদাত করার জন্যেই আমাদেরকে সৃষ্টি করা হয়েছে।সেজদাহ পাওয়ার যোগ্য একমাত্র তিনিই।আর যারা তা না করে মাজারে সেজদাহ দেয় অন্য কিছুর পূজা করে মাজারের বাবার নামে মানত করে তাদের চিরস্থায়ী ঠিকানা জাহান্নাম। তাদেরকে চিরকাল জাহান্নামের নিয়ামত ভোগ করতে হবে।তা জানা স্বত্তেও বর্তমানে অনেক অনেক মুসলমান শয়তান মাজার পূজা করে মাজারের পীরকে সেজদাহ দেয় নাউজুবিল্লাহ।আবার পীর বাবার নামে মানত করে গরু ছাগল টাকা দান করে । যে আল্লাহ আমাদেরকে সৃষ্টি করেছেন তার কাছে সাহায্য না চেয়ে পীর বাবার মাজারে মানত করা সেজদাহ যারা করে তাদের কে মুশরিক বলা হয়। আল্লাহ পাক তাদেরকে কখনোই ক্ষমা করবেন না যদি মরার আগে তাদের মতো জাহেলরা তাওবা না করে কালিমা পাঠ না করে মৃত্যু বরন করে। আল্লাহর তায়ালা আমাদেরকে ইসলাম বোঝার তৌফিক দান করুন , আমিন। আমরা একমাত্র আল্লাহর কাছেই সকাল থেকে সন্ধা পর্যন্ত দয়া করুণা সাহায্য পার্থনা করব ইনশাআল্লাহ ।

সম্পর্কিত প্রশ্ন