440 বার প্রদর্শিত
"ধর্ম ও বিশ্বাস" বিভাগে করেছেন Level 2

2 উত্তর

+4 টি ভোট
করেছেন Level 4
প্রথম কথা হলো মুসলিম জাতির ধর্মীয় আইন মানা ফরজ বা আবশ্যিক। সুতরাং ইসলামের নির্দেশ এরকম তাই এটা মানা বাধ্যতা মূলক।এর পরে এর বৈজ্ঞানিক ও যৌক্তিক কারণ রয়েছে... #বৈজ্ঞানিক কারণঃ একজন মহিলা একাধিক পুরুষকে বিয়ে করলে বা একাধিক পুরুষের সাথে সেক্স করলে এইডস সহ অনেক বড় বড় রোগ হতে পারে। #যৌক্তিক কারণঃ একাধিক স্বামীর ওরসে সৃষ্ট সন্তান কোনো স্বামী/পুরুষই গ্রহণ করবে না। মধু খেতে আসবে এবং খেয়ে চলে যাবে। কিন্তু এর ভার পোহাতে হবে ঐ মহিলা ব্যক্তিটির। সে তখন অসহায়ত্বের মধ্যে পড়ে যাবে। ★কিন্তু পুরুষের বেলায় এমন কোনো সমস্যা নেই।
0 টি ভোট
করেছেন Level 4
পুরুষরা তখনি চারটি বা তার অধিক বিবাহ করতে পারবে  যখন সে চারজনেরর ভর পষন ঠিকভাবে করতে পারবে এবং তার বউদের সম্মতি থাকবে।কিন্তু একজন মহিলা পারবেন না। কারন তিনি এক সাথে দুজনের সংসার করলে এতে কলহ এবং বিচ্ছেদ হতে পারে।
করেছেন Level 5
আপনার বানানে অসংখ্য ভুল ছিলো।উত্তরটি ইডিট করা হয়েছে।বানানের দিকে নজর দেওয়ার জন্য অনুরোধ করা হলে।ভুল বানানের উত্তর আর অনুমোদন করা হবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন builderbd Level 6
2 টি উত্তর
24 মে 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন At Munna Level 7
2 টি উত্তর
20 মার্চ 2019 "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Asif Shadat Level 7
নির্বিক এমন একটি ওয়েবসাইট যেখানে আপনি আপনার প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারবেন এবং পাশাপাশি অন্য কারো প্রশ্নের উত্তর জানা থাকলে তাদের উত্তর দিয়ে সহযোগিতা করতে পারবেন।
...